ব্রেকিং নিউজ

আপডেট ১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ২৭ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ২০ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

শিল্পী সমিতির নির্বাচনে কনিষ্ঠতম প্রার্থী জয় চৌধুরী!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এ নির্বাচনে একটি প্যানেল মিশা এবং জায়েদের নেতৃতত্বে প্রতিদ্বন্দ্বিতা করছে। এছাড়া সভাপতি পদে চিত্রনায়িকা মৌসুমীসহ বেশ কয়েকজন স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

বিজ্ঞাপন

তাদের মধ্যে সাধারণ সম্পাদক পদে হিসেবে ইলিয়াস কোবরা এবং রঞ্জিতা, নানাশাহও রয়েছেন। ২৭জন প্রার্থীর মধ্যে চিত্রনায়ক জয় চৌধুরী কনিষ্ঠতম প্রার্থী হিসেবে বিবেচিত হচ্ছেন। তিনি মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে লড়ছেন। এই অভিনেতা বেশ খুশি নির্বাচন করতে পারছেন বলে।

জয় চৌধুরী বলেন, আমি ছোটবেলা থেকেই বিভিন্ন উন্নয়নমূলক কাজ এবং সেবামূলক সংগঠনের সাথে জড়িত ছিলাম। সাংস্কৃতিক কর্মকাণ্ডেও জড়িত ছিলাম। এছাড়া গত দুইবছর আমি কোনো পদে না থেকেও বর্তমান কমিটির বিভিন্ন কাজে ছিলাম। শিল্পীদের পাশে থাকার চেষ্টা করেছি। যারা সিনিয়র শিল্পী আছেন যেমন সোহেল রানা স্যার, ফারুক স্যার, মিশা ভাই, ডিপজল চাচ্চু, রুবেল ভাইয়া তাদের দোয়া নিয়েছি। তাঁরা আমায় সাহস দিয়েছেন। সবার কাছেই আমি কৃতজ্ঞ। আমি ঋণী। আমি আপ্রাণ চেষ্টা করবো শিল্পীদের পাশে থাকার।

‘অন্তরজ্বালা’ ও ‘হিটম্যান’খ্যাত এই নায়ক শিল্পীদের কাছেও বেশ জনপ্রিয়। অসুখে-বিসুখে সবার খবর নিয়েছেন। থেকেছেন শিল্পী সমিতির সকল উন্নয়নমূলক কর্মকান্ডে। জয় আরও বলেন, ভালো কিছু করতে গেলে আসনের দরকার হয়না, তবে কিছু কিছু স্থানে আসনটা আবার ভীষণভাবে কাজে লাগে কথা বলার জন্য।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x