আপডেট অক্টোবর ৯, ২০১৯

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

শেষের পথে ‘ও মাই লাভ’, অপেক্ষা সেন্সরের

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: এক্সেল ফিল্মস প্রযোজিত ‘ও মাই লাভ’ ছবিটির এখন ব্যাকগ্রাউন্ডের কাজ চলছে। এই মাসে ফাইনাল এডিটের পরপরই সেন্সরে যাবে। ছবিতে অভিনয় করেছেন আলীরাজ, অরুণা বিশ্বাস, অমিত হাসান, বড়দা মিঠু, বিপাশা কবির, ভারতের শ্রাবণী (বোম্বে), রিদ, অমৃতা, জেসমিন, আলেকজান্ডার বোসহ আরো অনেকে। পরিচালনা করেছেন আবুল কালাম আজাদ। নায়িকা চরিত্রে অভিনয় করেছেন ভারতের শ্রাবণী।
ছবিটির বিষয়ে ফোকাস স্টুডিওতে কথা হয় প্রযোজক জাহাঙ্গীর শিকদারের সাথে। ছবিটি সম্পর্কে তিনি বলেন, বেশ সুন্দরভাবে কাজ চলছে। কাজও শেষের পথে। অচিরেই ছবিটি সেন্সরে যাবে। আমার এই ছবিটি সম্পূর্ণ মৌলিক বাংলা ছবি। দেশের গল্প, গানে ভরপুর বিনোদন পাবেন দর্শকরা। সিনেমাপ্রেমীরাও ছবিটি দেখে বেশ আনন্দিত হবেন। আমি খুব আশাবাদী, যে ছবিটি মুক্তি পেলে সিনেমাহলে দর্শক বাড়বে। সুন্দর পরিবেশও তৈরি হবে। তাই আমার এক্সেল ফিল্মস সবসময় দেশের সিনেমার সাথে, ভালো সিনেমার সাথে থাকবে।
ছবিটির প্রধান প্রযোজক জাহাঙ্গীর শিকদার ও নির্বাহী প্রযোজক মোর্শেদ আলম হিমেল। ক্যামেরায় মনজুরুল আলম, মেকআপ সেলিম, সম্পাদনায় মোহাম্মদ শহীদ, শব্দগ্রাহক সেলিম রেজা সহ অন্যান্য মাধ্যমে আরো অনেকে কাজ করেছেন। এই সিনেমায় গান আছে মোট ৫টি। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। সিনেমার গানগুলো লিখেছেন গাজী মাযহারুল আনোয়ার, কবির বকুল, শহীদুল্লাহ ফরায়জীসহ আরো অনেকে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x