ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ৯, ২০১৯

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

রিয়াল ছাড়ছেন বেল!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ক্লাব ব্রুগার বিরুদ্ধে বেলকে দলে রাখেননি রিয়াল কোচ জিনেদিন জিদান। আর এতে বেশ চটেছেন ওয়েলস ফরোয়ার্ড গ্যারাথ বেল। স্প্যানিশ পত্রিকা এএস জানায়, ক্ষুব্ধ গ্যারেথ বেল আগামী গ্রীষ্মের দলবদলেই রিয়াল মাদ্রিদ ছেড়ে যেতে চান। এছাড়া রিয়ালের সে ম্যাচের দিন খেলা শুরুর ৪ মিনিট পর বার্নাব্যুতে আসেন বেল।

ইনজুরির কারণে প্রথম থেকেই অনেকবার দলে আসা-যাওয়ার মধ্যে ছিলেন বেল। কোচ জিনেদিন জিদানের প্রথম মেয়াদেও তার সঙ্গে শীতল সম্পর্ক ছিল বেল-এর। আর এবার তো ফিট থাকার পরও খেলার দিন তিনি জানতে পারেন ম্যাচে খেলা হচ্ছেনা তার।

জিদান দ্বিতীয় দফায় রিয়ালে যোগ দেয়ার পর সরাসরি প্রেস কনফারেন্সে বেলকে নিয়ে তার মনোভাবের কথা জানিয়ে দিয়েছিলেন। সেজন্য বেলও রিয়াল ছেড়ে পাড়ি জমাতে চেয়েছিলেন অন্য ক্লাবে। এসময় একাধিক দল তার ব্যাপারে আগ্রহও দেখিয়েছিল। কিন্তু এই ক্লাবগুলোর মধ্যে চীনের ক্লাব জিগাংসু সানিং চুক্তি সম্পন্ন করতে সবচেয়ে এগিয়ে ছিল। বড় অঙ্কের বেতন দিতে রাজি হলেও রিয়ালের চাহিদা মতো ট্রান্সফার ফি দিতে রাজি হয়নি জিগাংসু। এতেই আটকে যায় তার দলবদল। গুঞ্জন আছে, রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ বেলের জিগাংসু-যাত্রা আটকে দেওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা পালন করেছিলেন।

উল্লেখ্য, ২০১৩ সালে সে সময়ের রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন গ্যারাথ বেল।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x