ব্রেকিং নিউজ

আপডেট ৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ২৫ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৭ জিলক্বদ, ১৪৪১

‘এই সরকারের আমলে কৃষক নিঃস্ব হয়ে পথে বসেছেন’

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ বলেছেন, কৃষি পণ্যের ন্যায্য দাম না পেয়ে দেশের কৃষকরা নিঃস্ব হয়ে গেছেন। তারা আজ সর্বস্বান্ত হয়ে পথে বসেছেন। কিন্তু সরকার তাদের জন্য কিছুই করছে না। বিএনপি সব সময় কৃষকের পাশে ছিল এবং ভবিষতেও থাকবে।

আজ বৃহস্পতিবার সকালে বগুড়া শহরের টিএমএসএস মিলনায়তনে জেলা কৃষক দলের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় জেলা কৃষক দলের ৬৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির নেতৃবৃন্দ হলেন- আহবায়ক আকরাম হোসেন মন্ডল, সিনিয়র যুগ্ম আহবায়ক এসএম ফার্মার রফিকুল ইসলাম, সদস্য সচিব সাইফুল ইসলাম বাবলু।

সভার প্রধান বক্তা কৃষক দলের কেন্দ্রীয় সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন বলেন, এভাবে কোনো দেশ চলতে পারে না। সব সেক্টরের মতো কৃষকরাও আজ অসহায়। তারা ফসল চাষ করে উপযুক্ত দাম না পেয়ে ক্ষতির মুখে পড়েছে। কিন্তু সরকার সে দিকে কোনো নজর দেয় না। তবে কৃষক দল কৃষকের পাশে আছে, থাকবে।

আলহাজ্ব আকরাম হোসেন মন্ডলের সভাপতিত্বে ও  বিএনপি নেতা কেএম খায়রুল বাশারের পরিচালনায় সভায় বক্তব্য দেন কৃষক দলের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি নূর আফরোজ বেগম জ্যোতি, বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, রেজাউল করিম বাদশা, এম আর ইসলাম স্বাধীন, সহিদ উন নবী ছালাম, কৃষক দলের এসএম রফিকুল ইসলাম প্রমুখ। সভায় সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন, বিএনপি নেতা সাইদুজ্জামান শাকিল, শ্রমিক দলের মোশারফ হোসেন স্বপনসহ কৃষক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x