আপডেট ১৭ মিনিট ১ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৬ মে, ২০২০, ১২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ২ শাওয়াল, ১৪৪১

অসুস্থ মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস অসুস্থ। হাসপাতালে চিকিৎসাধীন মাইলি কয়েকটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতেই ছিল অসুস্থতার খবর।

তবে কী রোগে আক্রান্ত তিনি, তা স্পষ্ট করে বলেননি। কয়েকটি মার্কিন গণমাধ্যম লিখেছে, টনসিল সমস্যায় ভুগছেন এই পপ গায়িকা। অসুস্থ হওয়ার কারণে অনিশ্চিত হতে পারে আগামী শো। গোরিলাপালোজা চ্যারিটি শোয়ে অংশগ্রহণ করার কথা তাঁর। ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি।

গোরিলাপালোজা হলো চ্যারিটি শো। এই সপ্তাহেই হলিউডে এটি অনুষ্ঠিত হওয়ার কথা। এখান থেকে পাওয়া অর্থ যাবে এলেন তহবিলে। এই তহবিল থেকে বিশ্বব্যাপী লুপ্তপ্রায় প্রজাতি সংরক্ষণের জন্য ব্যয় করা হবে। মাইলি হাসপাতালে ভর্তি হওয়ার বেশ কিছুদিন আগেই ঘোষণা দিয়েছেন অভিনেতা লিয়াম হেমসওর্থের সঙ্গে ছাড়াছাড়ির। দুজনের প্রেম শুরু হয়েছিল ২০০৯ সালে। তারপর বিয়ে হয় ২০১৮ সালে। গত আগস্ট মাসে মাইলি জানান, দুজনের সম্পর্ক ঠিক আগের মতো নেই। দুজন এখন আলাদা থাকছেন। হয়ে গেছে বিচ্ছেদ।

এখন মাইলি প্রেম করছেন সংগীতশিল্পী কোডি সিম্পসনের সঙ্গে। হাসপাতালে কোডি দেখতেও এসেছিলেন মাইলিকে। মাইলির দেওয়া ছবিতে প্রমাণও মিলেছে। মাইলির হাসপাতালের বিছানাজুড়ে ছিল ফুল। মাইলির অন্য ছবিতে মুখ ছিল ভার। এই ছবিতে দেখা গেল হাস্যোজ্জ্বল। পাশেই টেবিলের ওপরে রাখা একগুচ্ছ ফুল। সব মিলিয়ে বলা যায়, মনের মানুষও দেখতে এসেছিলেন মাইলিকে।

এত কিছুর পরও আশাবাদী এই পপ শিল্পী। শিগগিরই সুস্থ হয়ে যোগ দেবেন চ্যারিটি শোয়ে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of