ব্রেকিং নিউজ

আপডেট ১৭ মিনিট ৫৩ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৩ শাওয়াল, ১৪৪১

বিচ্ছেদের কষ্ট কতটা, যার হয় সেই ভালো জানে: অ্যাঞ্জেলিনা জোলি

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ২০১৪ সালে বিয়ের পর ২০১৬ সালের সেপ্টেম্বরে আলাদা হন হলিউড সুপাস্টার জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট দম্পতি। নয় বছরের প্রেম এবং দুই বছরের সংসার ভেঙে যাওয়ার বিষয়টি গভীরভাবে মনে আঘাত করেছিল অ্যাঞ্জেলিনা জোলির। তিনি বলেছেন, বিচ্ছেদের কষ্ট কতটা, যার হয় সেই ভালো জানে। কাউকে দেখে বা কারো চোখের পানি দেখে দূর থেকে বোঝা সম্ভব না। সম্প্রতি ফরাসি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ব্র্যাডের সঙ্গে বিচ্ছেদের পরের মুহূর্তের স্মৃতিচারণ করতে গিয়ে এমনটাই জানান জোলি।

তিনি বলেন, আমার ভাগ্যে কী আছে তা আমি সঠিকভাবে জানি না। এমনকি আন্দাজও করতে পারি না। কিন্তু এটুকুই বুঝতে পেরেছি যে, নিজের মধ্যে একটা পরিবর্তন কাজ করছে। অনেকটা শিকড়ে, নিজের রূপে ফেরার মতো। কারণ নিজেকে হারিয়ে ফেলেছিলাম। মনে হয়, ব্র্যাডের সঙ্গে আমার বিচ্ছেদের কারণে এটা হয়েছে। আমার জীবনের সবচেয়ে জটিল সময় ছিল তখনই। এতটাই জটিল যে, নিজেকেই চিনতে পারছিলাম না।

উল্লেখ্য, ২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবির শুটিংয়ে সম্পর্কে জড়ান ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তারপর ছয় সন্তান নিয়ে (এর মধ্যে তিনজনকে দত্তক নেওয়া) এক ছাদের নিচে থাকতেন তারা। সন্তানদের অনুরোধে ২০১৪ সালে বিয়ে করেন তারা। কিন্তু এর দুই বছর পরেই বিচ্ছেদের আবেদন করেন জোলি। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে তিন বছর লেগেছে। আগামী ১৮ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে অ্যাঞ্জেলিনা জোলি অভিনীত ডিজনি-র ‘মালেফিসেন্ট:মিস্ট্রিজ অফ ইভিল’।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of