ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ১২, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ২৩ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

দৌলতপুরে বৈরাগীরচর-সোনাইকুন্ডি রাস্তার বেহাল দশা, জনদুর্ভোগ চরমে

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

দৌলতপর (কুষ্টিয়া) প্রতিনিধি,নিরাপদ নিউজ:  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বৈরাগীর চর হতে সোনাইকুন্ডি হয়ে উপজেলা যাওয়ার একমাত্র রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই।

এই রাস্তাটিতে প্রায় ৭ টি গ্রামের মানুষ চলাচল করে এর মধ্যে বৈরাগীর চর, কারিতলা,মাজদিয়াড়,বালির দিয়াড়,টলটলিপাড়া সহ বেশ কয়েক টি গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তা । চলাচলের একমাত্র পাকা রাস্তাটি বেহাল দশায় পরিণত হয়েছে।

বৈরাগীর চর হতে টলটলি পাড়া পর্যন্ত প্রায় ৮ কি:মি: এ রাস্তা দিয়ে দৈনিক হাজার হাজার মানুষ যাতায়াত করে। রাস্তাটি বহুদিন আগে পাকাকরন করা হলেও বর্তমানে তা এখন চলাচলের অনুপযোগী হয়ে দাঁড়িয়েছে। এ ছারাও রাস্তাটির মাঝে মাঝে প্রায় স্থানেই দেখা দিয়েছে বড় বড় গর্ত, একটু বৃষ্টি হলেই সেখানে সৃষ্টি হয় কাঁদা। এতে বেশী দুর্ভোগের শিকার হচ্ছে স্কুল-কলেজগামী শিক্ষার্থীসহ বয়স্ক লোকজনেরা।

রাস্তা খারাপ থাকায় খুব কষ্টে ভ্যান গাড়ী যাতায়াত করে। ঐ রাস্তায় প্রতিনিয়তই ঘটছে বিভিন্ন রকমের দুর্ঘটনা। এ বিষয়ে ভুক্তভোগী স্থানীয়রা বলেন, অমাদের এই রাস্তাটি প্রায় ৪ বছর যাবৎ এভাবে ভাংগা, আমরা কষ্ট করে এই রাস্তা দিয়ে চলাচল করি, তা সত্বেও এ বিষয়ে কর্তৃপক্ষের কোন দৃষ্টি নেই। তারা আরো বলেন এ রাস্তা দিয়ে রাতের বেলা অশুস্থ্য রোগি নিয়ে চলাচলে আমাদের খুব ঝামেলা হয়, প্রয়োজনে যানবাহনও পাওয়া যায় না। তাই যথাযথ কর্তৃপক্ষের কাছে রাস্তাটি সংস্কারসহ নতুন সড়কের নির্মানের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x