ব্রেকিং নিউজ

আপডেট ১৭ মিনিট ৫৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

নারায়ণগঞ্জে যুব মহিলা লীগ নেত্রী ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যুব মহিলা লীগ নেত্রীকে ধর্ষণ মামলার প্রধান আসামি সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার রাত ৮ টার দিকে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজার এলাকা থেকে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মীর্জা শফি তাকে গ্রেপ্তার করেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, গ্রেপ্তারকৃত শরিফুর রহমান পারভেজ যুব মহিলা লীগ নেত্রীর দায়ের করা ধর্ষণ মামলার প্রধান আসামি। ঘটনার পর তিনি এলাকা ছেড়ে পালিয়ে যান। তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

এর আগে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ৮ অক্টোবর দুপুরে যুব মহিলা লীগ নেত্রী নিজেই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান পারভেজের (৪৫) বিরুদ্ধে মামলা দায়ের করেন।

নিজ বাসায় জায়গা দিয়ে সহযোগিতা করায় মামলায় সিদ্ধিরগঞ্জ বাজার এলাকার নুরু সেক্রেটারির ছেলে জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে ২ নম্বর আসামি করা হয়। ৮ অক্টোবর রাতেই নিজ বাসা থেকে ২ নম্বর আসামি জাহাঙ্গীর আলম জানা ওরফে ডিস জানাকে গ্রেপ্তার করে পুলিশ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of