ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ১৭, ২০১৯

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

সোহেল তাজের ‘হটলাইন কমান্ডো’তে নিথর

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও সাংসদ তানজীম আহমেদ সোহেল তাজের টিভি রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ টিভি অনুষ্ঠানে এক নতুন সংযোগ। অনুষ্ঠানটির মাত্র দুই পর্ব প্রচার হলেও ব্যতিক্রম এক আয়োজনের জন্য অনুষ্ঠানটি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে শুরু করেছে। ‘হটলাইন কমান্ডো’ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে ব্যাপক আলোচনা। ‘হটলাইন কমান্ডো’ এর দ্বিতীয় পর্ব প্রচার হয় ১৫ অক্টোবর রাত ৮টায় আরটিভিতে। ‘অর্পণার মিষ্টি মুখ’ শিরোনামের এ পর্বে সুগার বা চিনি আসক্তির নেতিবাচক দিক ও এ থেকে মুক্তির উপায় তুলে ধরা হয়। এই পর্বে সুগারম্যান রুপে দেখা যায় সাংবাদিক ও মাইম শিল্পী নিথর মাহবুবকে।
নিথর মাহবুব বলেন, ‘ যেহেতু অনেক বিখ্যাত মানুষের অনুষ্ঠান তাই অনেকদিন ধরেই অনুষ্ঠানটি নিয়ে আলোচনা শুনছিলাম। আমি হঠাৎ করেই এই অনুষ্ঠানে কাজ করার জন্য ডাক পাই। একটি পর্বে কাজ করেছি। পরিচালক জানিয়েছেন সামনে এই অনুষ্ঠানে আমার আরো কাজ করার সম্ভবনা আছে। তবে এই এক পর্বেই ব্যপক সাড়া পেয়েছি। ফেসবুকের ম্যাসেঞ্জারে, ফোনে অনেকেই আমার কাছে অনুষ্ঠানটির প্রশংসা করেছে। যেখানেই যাচ্ছি সেখানেই পরিচিত জনেরা অনুষ্ঠানটি নিয়ে আমার সঙ্গে আলোচনা করছে। আমার মনে হচ্ছে অনেক মানুষ অনুষ্ঠানটি দেখছে।’
হটলাইন কমান্ডো অনুষ্ঠানটি নির্মাণ করছে মিডিয়া এন্ড কমিউনিকেশনস এজেন্সি কারুজ কমিউনিকেশনস। পরিচালক কাওসার মাহমুদ ও গৌতম কৌরি। অনুষ্ঠানের পিআর পার্টনার ইনসাইট। ‘হটলাইন কমান্ডো’ টিম দেশের বিভিন্ন স্থানে গিয়ে নানা শ্রেণী-পেশার মানুষের জীবন যাপনের অভ্যাস ও ধরণ, স্বাস্থ্যগত সমস্যা, খাদ্যাভাস, বাসস্থান, কর্মপরিবেশসহ নানা সমস্যার কথা। খুঁজবে সমাধানের পথ। টেলিভিশন অনুষ্ঠানের বাইরেও, হটলাইন কমান্ডো টিম শিক্ষা প্রতিষ্ঠানসহ দেশের বিভিন্ন স্থানে গিয়ে মানুষকে সঠিকভাবে জীবন যাপনে সচেতনতা সৃষ্টিতে কাজ করবে। এছাড়াও, নিয়মিত কার্যকরী পরামর্শ ও উৎসাহ প্রদান করা হবে নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of