আপডেট ১৩ মিনিট ১৬ সেকেন্ড

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২০ জিলক্বদ, ১৪৪১

আচমকাই মাঠে প্রবেশ করে নারী ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ : ম্যাচ শেষে ফটোসেশনে তখন ভিকট্রি সেলিব্রেশন করছে গোটা দল। আচমকাই মাঠে প্রবেশ করে প্রাথমিকভাবে গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দেন টেইলার ম্যাকেচনি। এরপর সামনেই বসে পড়েন হাঁটু গেড়ে। বাকিটা বুঝে নিতে বাকি থাকে না সতীর্থদের। বিগ ব্যাশের ম্যাচ শেষে মাঠেই এভাবে বয়ফ্রেন্ডের চমকপ্রদ প্রেমের প্রস্তাব পেলেন অ্যাডিলেড স্ট্রাইকার্স স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন। গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ছড়িয়ে পড়ে হট কেকের মতো।

নারীদের বিগ ব্যাশ লিগে শনিবার অ্যাডিলেড স্ট্রাইকার্স মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনিগেডসের। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে ভিকট্রি সেলিব্রেশনে মেতেছিলেন অ্যামান্ডা ওয়েলিংটনও। হঠাৎই মাঠে প্রবেশ করে অ্যাডিলেড স্ট্রাইকার্সের সেই ভিকট্রি সেলিব্রেশনের মাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিলেন অ্যামান্ডার বয়ফ্রেন্ড টেইলার। সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন তিনি।

এরপর অ্যামান্ডাকে আলিঙ্গন করে তাকে চুম্বন করেন টেইলার। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি হয় মাঠে উপস্থিত চিত্রসাংবাদিকদের ক্যামেরায়। অফিসিয়াল টুইটার পেজে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার বয়ফ্রেন্ডকে শুভেচ্ছা জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

বয়ফ্রেন্ডের এমন কাণ্ডকারখানায় আপ্লুত ২২ বছরের অ্যামান্ডা জানান, সতীর্থরা পিছন থেকে সমানে উৎসাহ জুগিয়ে যাচ্ছিল। অজি লেগ-স্পিনারের কথায়, ‘আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে চলেছে। তবে যা ঘটেছে সেজন্য আমি ভীষণই খুশি। আমি এখনও ঘটনার কথা ভেবে কাঁপছি।’

উল্লেখ্য, ২০১৬ জাতীয় দলের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৮টি টি-২০, ১২টি ওয়ান-ডে ও ১টি টেস্ট খেলেছেন এই নারী ক্রিকেটার।

নারীদের বিগ ব্যাশ টুর্নামেন্টে মৌসুমের প্রথম ম্যাচে এদিন মেলবোর্ন রেনিগেডসকে ৬ উইকেটে হারিয়ে সহজ জয় তুলে নিল অ্যাডিলেড স্ট্রাইকার্স। কারেন রল্টন ওভালে এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৭ রান তোলে মেলবোর্ন। জবাবে ব্যাট করতে নেমে সোফি ডিভাইনের অপরাজিত ৭২ রানে ভর করে ২৮ বল বাকি থাকতেই ৪ উইকেট হারিয়ে লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় অ্যাডিলেড। বল হাতে ৩ উইকেট নেওয়ার পর ব্যাট হাতেও মূল্যবান ২১ রানের অবদান রাখেন স্টেফানি টেলর।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x