ব্রেকিং নিউজ

আপডেট ৫ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৬ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

এনটিভিতে ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: এনটিভিতে আগামীকাল রাত ৮.২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’। নাটকটি প্রতি সপ্তাহের রবিবার, সোমবার ও মঙ্গলবার প্রচার হচ্ছে। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্য রচনায় নাটকটির সংলাপ রচনা করেছেন মাতিয়া বানু শুকু। নজরুল ইসলাম রাজু’র গল্প ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন- এফ এস নাঈম, অর্ষা, ফারহানা মিলি, ভাবনা, শতাব্দী ওয়াদুদ, শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকী, জিয়াউল হাসান কিসলু, মিলি বাশার, মাজনুন মিজান, শামীমা তুষ্টি প্রমূখ।
‘ঘুমন্ত শহরের শিশুদের নিয়ে কাজ করে মুক্তি। সে একজন ইউটিউবার। অন্যয়ের বিরুদ্ধে প্রতিবাদী সুর তার ভিডিওতে। তার এই প্রতিবাদের হাত থেকে রক্ষা পায়না তার বিত্তশালী বাবা হামিদ কোরেশিও। বাবার রক্ত চক্ষুকে তোয়াক্কা করেনা বলেই হয়তো ভালোলাগা জন্মায় নরম স্বভাবের ছেলে আয়াশের প্রতি, যে তার ছোটবেলার বন্ধু। আয়াশ ডাক্তার কিন্তু এই পেশাতেই তার ভয়। সে চেষ্টা করছে গান গেয়ে কিছু করার। তার বাবাও ডাক্তার। কিন্তু ছাপোষা টাইপের বলে সংসারে অভাবের কমতি নেই। আছে ভালোবাসা, একে অন্যের প্রতি শ্রদ্ধা।
এই সুন্দর পরিবারেও একসময় ঝড় ওঠে, যখন সেখানে আগমণ ঘটে রানীর। রানী এই শহরে ঠিকানা খুঁজতে আসা একটা মেয়ে, যার আশ্রয় হয়েছে পার্লার কর্মী নয়নতারা আর উকিল মিশার সংসারে। এই ত্রিভুজ বলয়ে চলতে থাকে গল্পের ঘোর প্যাঁচ।’

বিজ্ঞাপন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x