ব্রেকিং নিউজ

আপডেট ১২ মিনিট ৪৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ১১ জুলাই, ২০২০, ২৭ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪১

লাইফ সাপোর্টে হুমায়ূন সাধু

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ : অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। রাজধানীর স্কয়ার হাসপাতালে তার চিকিৎসা চলছে বলে জানিয়েছেন হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার।

তিনি আরও বলেন, অস্ত্রোপচারের জন্য শিগগিরই হুমায়ূনকে বিদেশে নেওয়া হবে। তবে কোন দেশে নেয়া হবে সেটি এখনো নিশ্চিত হয়নি।

ফরিদা আক্তার বলেন, ‘৫ অক্টোবর জ্বর থাকা অবস্থায় হুমায়ূন সাধুকে প্রথমে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের ভর্তি করা হয়। তখন তার রক্তে ইনফেকশন ধরা পড়েছিল। কিছুদিন সে কথা বলতে পারছিল না। পরে ডাক্তাররা জানায় তার ব্রেন স্টোক হয়েছে।

এরপর অবস্থা উন্নত না হলে তাকে ঢাকার বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতলে ভর্তি করা হয়। গতকাল রাতে আবার দ্বিতীয়বার তার ব্রেন স্টোক করলে তাকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। ডাক্তাররা জানিয়েছেন তার জরুরি অস্ত্রোপচার প্রয়োজন। আমরা ডাক্তাদের পরামর্শে ওকে বিদেশ নিয়ে যাচ্ছি।’

জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সহকারী হিসেবে মিডিয়াতে আসেন হুমায়ূন সাধু। এরপর ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এরপর বহু নাটকে অভিনয় করেছেন তিনি।

অভিনয় দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন, নাটক নির্মাণ করেও প্রশংসিত তিনি। লেখক হিসেবেও আত্মপ্রকাশ ঘটেছে তার। চলতি বছর ফেব্রুয়ারিতে অমর একুশে বইমেলায় প্রকাশ পেয়েছে তার প্রথম বই ‘ননাই’।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x