আপডেট অক্টোবর ২২, ২০১৯

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে কেশবপুরে নিসচার র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

কামরুজ্জামান রাজু, নিরাপদ নিউজ:  জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে কেশবপুরে নিরাপদ সড়ক চাই (নিসচা) এর পক্ষ থেকের‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এবছর কেশবপুর-সহ সারাদেশে তৃতীয় বারেরমতো দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হয়।

নিসচা কেশবপুরউপজেলা শাখা এর আহ্বায়ক হারুনার রশীদ বুলবুলের নেতৃত্বে ২২ অক্টোবর (মঙ্গলবার) সকালে উপজেলা পরিষদ চত্বর হতে র‍্যালী বের হয়। এরপর কেশবপুরবাজারস্থ ত্রিমোহিনী মোড় চত্বরে জনসচেতনতা সৃষ্টির লক্ষে সমাবেশের আয়োজনকরা হয়।

এ বছরের জাতীয় নিরাপদ সড়ক দিবস এর মূল প্রতিপাদ্য “জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়”।

কেশবপুরউপজেলা শাখার আহবায়ক মোঃ হারুনার রশীদ বুলবুলের সভাপতিত্বে ও সদস্য সচিবসাগর পারভেজ এর সঞ্চালনায় র‍্যালী ও সমাবেশ উদ্বোধন করেন উপজেলা নির্বাহীকর্মকর্তা ও নিরাপদ সড়ক চাই কেশবপুর উপজেলা শাখার উপদেষ্টা মিজানূর রহমান ওথানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিন।

জনসচেতনতাসৃষ্টির লক্ষে সমাবেশে বক্তব্য রাখেন ওসি তদন্ত রিপন বালা, উপদেষ্টা রমেশদত্ত, এস আর সাঈদ, আশরাফুজ্জামান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুরপ্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব, নিউজ ক্লাবের সাংবাদিকবৃন্দ ও কেশবপুরউপজেলার ১১ টি ইউনিয়ন, পৌর শহর থেকে আসা জাতীয় নিরাপদ সড়ক চাই কমিটিরসদস্যবৃন্দ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x