ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ২৩, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ২৩ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

বিসিবির প্রতি রেসপেক্ট ছিল, এখনও আছে: সাকিব আল হাসান

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: দুই দফা দাবি বাড়িয়ে ১৩ দফা করে সংবাদ সম্মেলন করেছেন আন্দোলনরত ক্রিকেটাররা। দাবিগুলো উত্থাপন করেন ক্রিকেটারদের মুখপাত্র ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান। দাবিগুলো পেশ করার পর শেষ দিকে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাকিব আল হাসান।

সাকিব বলেন, যেহেতু আমরা সিদ্ধান্তগুলো সবাই মিলে নিয়েছিলাম, তাই এবারও একসঙ্গে নিতে হচ্ছে। আর সিদ্ধান্তগুলো সুন্দরভাবে জানাতে আমাদের এক-দুই দিন সময় লেগেছে। বিসিবি আমাদের ডেকেছে আমরা অবশ্যই যাবো। আমরা অবশ্যই আলোচনা করবো। আলোচনায় বসলে সমস্যার সমধান হবে বলে আমি আশাবাদী।

তিনি আরো বলেন, আমরা কেউ কারও থেকে দূরে না। আসলে দুটা পার্ট মিলেই বিসিবি। আর ব্যক্তিগত আক্রমণ করা আমাদের কারোর ইচ্ছে নেই। বিসিবির প্রতি আমাদের রেসপেক্ট ছিল, এখনও আছে। প্রতিটা প্লেয়ারই চায় খেলতে, সুস্থ থাকতে এবং তাদের পরিবারকে সাপোর্ট করতে। যে কারণেই এই দাবিগুলো মাঝেমাঝে করা লাগে যেটা তারা করেছে।

এর আগে আন্দোলনরত ক্রিকেটারদের পক্ষ থেকে বিসিবির কাছে ১৩ দফা দাবি সংবলিত চিঠি পাঠানো হয়েছে। ক্রিকেটারদের আইনজীবী জানান, বিকাল ৪টায় ডাক, কুরিয়ার ও ইমেইল যোগে ক্রিকেট বোর্ডকে চিঠি দিয়েছেন। চিঠিতে ১৩টি দাবি উপস্থাপন করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x