ব্রেকিং নিউজ

আপডেট ২২ মিনিট ৫২ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

‘মৌসুমী জয়ী হলে বিজয়ীরা পদত্যাগ করবেন’

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদি নির্বাচন অনুষ্ঠিত হবে আগা্মী ২৫ অক্টোবর, শুক্রবার। এদিন সকাল থেকে ভোট দিতে হাজির হবেন সমিতির সদস্য শিল্পীরা।

নির্বানকে ঘিরে সমতির সদস্যরা সরব এফডিসিতে। শিল্পীদের নেতা নির্বাচনের এবারের নির্বাচনে একমাত্র মিশা-জায়েদ পূর্ণ প্যানেল দিয়েছেন। বিপরীতে স্বতন্ত্রভাবে সভাপতি পদে লড়ছেন মৌসুমী ও সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা।

বুধবার (২৩ অক্টোবর) ছিলো মিশা-জায়েদ প্যানেলের পরিচিতি সভা এবং সংবাদ সম্মেলন। এখানেই মঞ্চে দাঁড়িয়ে মিশা-জায়েদ প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্বান জানান প্রার্থীরা।

পাশাপাশি প্যানেলের নেতারা সভাপতি হিসেবে মিশা সওদাগরকে জয়যুক্ত করবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হলেন। তারা বলেন, প্যানেলের অন্যসব প্রার্থীরা জয়ী হলেও যদি মিশা হেরে যান তাহলে হবে না। মৌসুমী জয়ী হলে বিজয়ীরা পদত্যাগ করবেন।

প্যানেল পরিচিতি সভায় সহ-সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নায়ক রুবেল মঞ্চে দাঁড়িয়ে উভয়েই মিশাকে জয়যুক্ত করার জন্য সবার প্রতি জোর দাবি জানান। মিশা হারলে প্যানেলের অন্য বিজয়ীরা পদত্যাগের হুমকিও দিলেন।

রুবেল তার বক্তব্যে বলেন, ‘আামর বড় ভাই সোহেল রানা বলেনছেন বিগত বিশ বছরে মিশা-জায়েদ প্যানেলের মতো এতো সুন্দর কাজ করতে পারেনি কেউ। তাই এই দুজনের নেতৃত্ব দরকার সমিতির জন্য। আমি ভাইয়ের কথা শুনে মিশা-জায়েদের উন্নয়নের হাত শক্ত করতে তাদের প্যানেলের হয়ে নির্বাচন করছি।

আমাদের সঙ্গে আছেন আমার বন্ধু ডিপজলও। আমি দাবি করবো পুরো একুশজনকেই পাশ করাবেন আপনারা। এ প্যানেলের মিশার বিপরীতে যদি মৌসুমীকে জয়ী করেন তাহলে প্যানেলের সবাই পদত্যাগ করবো।’

ডিপজল তার বক্তব্যে বলেন, ‘মিশাকে জয়ী করাতে আমার বন্ধু রুবেল যা বলেছে আমরা সবই তার সঙ্গে একমত। আমার পুরো প্যানেলকে জয়ী করান। সমিতির জন্য আপনারা যা চাইবেন আমি তাই দেবো।’

এ সময় মঞ্চে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী অঞ্জনা, রোজিনা ও অরুনা বিশ্বাসসহ আরও অনেকেই।

আজ বুধবার সকাল ১১টায় সওদাগর ও জায়েদ খান প্যানেলের পরিচিতি সভা হওয়ার কথা থাকলেও সেটা গড়ায় দুপুর একটার পর। বৃষ্টির কারণে সভা দেরি হওয়ায় জায়েদ খান সবার কাছে দুঃখও প্রকাশ করেন।

তবে বেশ উৎসবমুখর সভা শেষ হয়। এরপর মান্না ডিজিটালের সামনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x