আপডেট ১ মিনিট ১৫ সেকেন্ড

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২০ জিলক্বদ, ১৪৪১

চট্টগ্রাম শুরু হলো নারী উদ্যোক্তাদের রয়েল ওয়েডিং এক্সপো

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

শফিক আহমেদ সাজীব,নিরাপদ নিউজ: বন্দরনগরী চট্টগ্রামে রেডিসন ব্লু বে ভিউতে নারী উদ্যোক্তাদের দুই দিন ব্যাপী জমজমাট রয়েল ওয়েডিং এক্সপো উদ্বোধন হয়েছে। ২৫ অক্টোবর ২০১৯ শুক্রবার সকালে রেডিসনের গ্রাউন্ড ফ্লোর লবিতে এই এক্সপো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রামের বহুল প্রচারিত দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। বিশেষ অতিথি ছিলেন রেডিসন ব্লু বে ভিউ চিটাগাং-এর জেনারেল ম্যানেজার রবিন এডওয়ার্ড, চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুনাল মাহবুব।

উপস্থিত ছিলেন রয়েল ওয়েডিং এক্সপো’র আয়োজক নারী উদ্যোক্তা জুহি চৌধুরী, ইশরাত জাহান ইভা। এছাড়াও অনুষ্ঠানে বিপুল সংখ্যাক নারী উদ্যোক্তা এবং নগরীর গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। রয়েল ওয়েডিং এক্সপো’র অন্যতম আয়োজক জুহি চৌধুরী নিরাপদ নিউজকে জানান, আসন্ন বিয়ের মৌসুমকে সামনে রেখে বিয়ের গাউন থেকে শুরু করে জমকালো সব পোষাক, জুয়েলারী, মেকআপ, লাইফ-স্টাইলের যাবতীয় সামগ্রী নিয়ে এই ওয়েডিং এক্সপে’র আয়োজন করা হয়েছে। এতে ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন ক্ষেত্রে সফল ৩৫ জন নারী উদ্যোক্তা ও তাদের প্রতিষ্ঠান অংশগ্রহন করছে। এক্সপোতে বিভিন্ন উদ্যোক্তা প্রতিষ্ঠান তাদের পণ্য বিভিন্ন ধরনের ছাড় ও অফার ঘোষনা করেছে।

এই আয়োজনে অংশগ্রহনকারী প্রতিষ্ঠানসমূহের মধ্যে রয়েছে, হেয়ার এভিনিউ পার্লার, পিউ বিউটি পার্লার, পিটুপি লাইফ স্টাইল, মেইড ইন চিটাগাং ক্যাটারিং সার্ভিস, আয়রা, স্যাফরন ফ্যাশন গ্যালারী, স্যাসি এন্ড ক্লাসি, ডায়মন্ড হাউস, স্টাইল আইকন, সিনি কেয়ার বাংলাদেশ, টিজে ক্রিয়েশন, ড্রেস কালেকশন বাই জাওয়াহির, কে নুর কালেকশন, নাজ কালেকশন, গার্লস ডোর বুটিকস, প্রিন্ট জোন, অ্যাটোমি স্কিন কেয়ার, এলনাজ ক্লোজেট, কাশফিয়া ডিজাইনার জুয়েলারী, ড্রেস মি ওয়েল, ওমেন্স নীড, জারডিন ডি ফ্লিউর্স, জারা, গার্লস ভ্যানিটি, ল্যাফি’ও, অরোরা শপ, শী’জ বাই মমি, ফ্যাশনিষ্টা, তাজিন কালেকশন, ভিনট্যাজ, ব্র্যাক ব্যাংক, হেনা আর্টিস্টস- ফারজানা ফারজু, নাহিদা ফারজানা, রিয়া খান, নিশি মুসলেম এবং আরো একাধিক উদ্যোক্তা ও প্রতিষ্ঠান। উদ্বোধনের পর থেকেই ক্রেতা-দর্শনার্থীদের অংশগ্রহনে জমজমাট হয়ে উঠেছে রয়েল ওয়েডিং এক্সপো। রয়েল ওয়েডিং এক্সপোতে প্রবেশে কোন টিকিট বা ফি লাগবে না।

এক্সপো সবার জন্য উন্মুক্ত থাকবে আগামীকাল রাত সাড়ে ৯টা পর্যন্ত। ফেস্টিভ্যালের টাইটেল স্পন্সর প্রিন্ট জোন, পাওয়ার্ড বাই টিজে ক্রিয়েশন, ইভেন্ট পার্টনার বিয়ন্ড দ্যা ডেকর, ফটোগ্রাফি পার্টনার সিগনেচার স্টুডিও, ট্রাভেল পার্টনার ওয়ার্ল্ড ফেমাস ট্যুরস এন্ড ট্রাভেলস, অনলাইন পার্টনার আবদার, প্রমোশনাল পার্টনার মেকআপ-শেকাপ এবং বিউটি পার্টনার বিউটি বাফেট, মেকআপ পার্টনার ফ্লোরমার।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x