ব্রেকিং নিউজ

আপডেট ৩৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১০ শাওয়াল, ১৪৪১

রাজধানী রোমে বর্ণাঢ্য আয়োজনে শেষ হলো বিশ্ব সিলেট উৎসব

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

ইসমাইল হোসেন স্বপন,নিরাপদনিউজ:  জালালাবাদ এস্যোসিয়েশন ইতালি আয়োজিত এই উৎসবের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্টমন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার।
মন্ত্রী বলেন” চাহিদা অনুযায়ী দূতাবাসের পাশাপাশি কনস্যুলেট সার্ভিস চালু করা হচ্ছে।

তিনি আরো বলেন” এই সরকারের উন্নয়নের রূপ রেখা গুলো তুলে ধরেন। ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বলেও জানান। জালালাবাদ।এস্যোসিয়েশনের সভাপতি অলিউদ্দিন শামিমের সভাপতিত্বে সভাটি পরিচালনা করেন জায়েদুল হক মুকুল। অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ইউকে জালালাবাদ এস্যোসিয়েশনের সভাপতি মুহিবুর রহমান, সহ সভাপতি এ কে আজাদ খোকন, বাহারাইন জালালাবাদ এস্যোসিয়েশনের সভাপতি কায়েশ আহাম্মেদ, সাধারণ সম্পাদক আমিনুল হক জিল্লু।

বক্তারা বলেন” এই ঐক্যবদ্ধ কমিউনিটি প্রবাসে ধরে রাখতে হবে। জালালাবাদ এস্যোসিয়েশনের এই আয়োজনে অন্যরাও উদ্বুদ্ধ হবে এই ধরনের আয়োজন করার।

আরো উপস্থিত ছিলেন মুহিব উদ্দিন চৌধুরী, আব্দুল মুনিম জাহেদী ক্যারল, শামীম আহম্মেদ, শাহরিয়ার আহমেদ সুমন, জাহাঙ্গীর খান, মোহাম্মদ আব্দুল ওদুদ দীপক,বাহার উদ্দিন সহ রোমের বাঙালী কমিউনিটির নেতৃবৃন্দ।

ইতালির নাপলী, আনকোনা থেকেও বিশাল বহর নিয়ে জালালাবাদ এস্যোসিয়েশনের ও সিলেট প্রবাসী বাংলাদেশীরা অংশ গ্রহণ করেন। ইউরোপ ও ইতালির বিভিন্ন স্থান থেকে আসা বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। শেষে লন্ডন থেকে আগত বিশিষ্ট কন্ঠ শিল্পী শতাব্দী কর, রোমের শহীদ সাদ, সবুজ ও বাবু বাঙাল সঙ্গীত পরিবেশন করেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of