ব্রেকিং নিউজ

আপডেট ৮ মিনিট ০ সেকেন্ড

ঢাকা শনিবার, ১১ জুলাই, ২০২০, ২৭ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪১

একটি জাতির উন্নতির জন্য নিয়ম মেনে চলাটা খুবই জরুরি: ইলিয়াস কাঞ্চন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ: ‘যারা নেতৃত্বে থাকে, তাদের নিয়ম-নীতি মানাটা খুবই জরুরি। না হলে, অন্যরা নিয়ম মানতে চায় না বা তাদের বলাটাও দৃষ্টিকটু মনে হয়। এবার যেহেতু আমার নেতৃত্বে নির্বাচন হয়েছে, তাই আমি প্রথম থেকেই চেষ্টা করেছি নিয়ম নীতি মেনে চলার। এজন্য কিছুটা কঠোরও হতে হয়েছে আমাকে। এছাড়াও এবার নির্বাচন ঘিরে বেশ কিছু নিয়ম করা হয়েছে। যার ফলে অনেকেই কষ্টের মধ্যে পড়েছেন। আমার উপর কিছুটা রাগও হয়েছেন। একটি জাতির উন্নতির জন্য নিয়ম মেনে চলাটা খুবই জরুরি।’

আজ বুধবার দুপুরে জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে শপথ নেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের নবনির্বাচিত কমিটির সদস্যরা। এ সময় প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন তার বক্তব্যে এসব কথা বলেন।

ইলিয়াস কাঞ্চন আরও বলেন, ‘যারা ভোগান্তির শিকার হয়েছেন, তাদের কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। সবার অংশগ্রহণে খুব সুন্দর একটি নির্বাচন হয়েছে। এবার আমরা সবাই মিলে সুন্দর এফডিসি গড়ব।’

অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন প্রথমে শপথবাক্য পাঠ করান নির্বাচিত সভাপতি মিশা সওদাগরকে। পরে নির্বাচিত সবাইকে শপথ পড়ান মিশা সওদাগর।

শপথগ্রহণ অনুষ্ঠানে নির্বাচিত সদস্যদের পাশাপাশি আরও উপস্থিত ছিলেন মিয়া ভাই’খ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক, সোহেল রানা, বাপ্পারাজ, পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরুসহ অনেকে।

শপথ নিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x