ব্রেকিং নিউজ

আপডেট ১১ মিনিট ৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

ঋণের টাকায় কেনা অটোরিক্সা হারিয়ে এখন দিশেহারা আফজাল

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

কামরুল হাসান, নিরাপদ নিউজ: পটুয়াখালীর বাউফলে ঋণের টাকায় কেনা অটোরিক্সা হারিয়ে এখন দিশেহারা আফজাল হাওলাদার (৪০)। প্রতিপক্ষ জসিম হাওলাদার গংরা তাকে মারধর করে অটোরিক্সাটি ছিনিয়ে নেয়। এই অটোরিক্সার আয় দিয়ে চলতো আফজালের চার সদস্যের সংসার। বাউফল হাসপাতালে চিকিৎসাধীন আফজাল জানান, পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের দড়িয়াবাদ গ্রামে তার বাড়ি।

তিনি পেশায় একজন রোজ আয়ের মানুষ। কয়েক দিন আগে এনজিও থেকে থেকে ৬০ হাজার টাকা ঋন নিয়ে একটি অটোরিক্সা কিনেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি যাত্রীর জন্য দড়িয়াবাদ ডানিডা রাস্তায় অপেক্ষা করছিলেন।

এসময় প্রতিপক্ষ জসিম হাওলাদারের নেতৃত্বে সোহাগ, হালিম, নাসির খান ও শাহিন তার উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি ভাবে পিটিয়ে জখম করে তাকে। হাতুড়ি দিয়ে পিটিয়ে তার বা পায়ের একটি অংশ থেতলে দিয়েছে। একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়লে, হামলাকারীরা তার অটোরিক্সাটি নিয়ে যায়। স্থানীয় কয়েক ব্যাক্তি তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসেন।

তার ১৩ শতাংশ জমি জবর দখল করার উদ্দেশ্যেই এ হামলা চালানো হয় বলে তিনি অভিযোগ করেন। বাউফল হাসপাতালে আফজাল হাওলাদার ব্যথায় কাতরাচ্ছেন। তার সারা গায়ে জখমের চিহ্ন। বা পায়ে হাটুর উপরি অংশে ব্যান্ডেজ করা।

হাতুড়ি দিয়ে পিটিয়ে থেতলে দেয়া হয়েছে। কান্না জড়িত কণ্ঠে আফজাল বলেন,‘লোনের কিস্তি, সংসারের খরচ, পোলার লেখাপড়ার খরচ আমি এ্যাহন কই পামু?’ আমি এ্যাহন কি করমু? গরিবের লইগ্যা কোন বিচার নাই?’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x