ব্রেকিং নিউজ

আপডেট ১৬ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ২৭ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ২০ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

বেহাল সড়কে দুর্ভোগ, যন্ত্রণা আর বিড়ম্বনা…

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ : পায়ে হেঁটে চলাচল সম্ভব নয়। যানবাহনে চলাচল করারও কোন উপায় নেই। একটু বৃষ্টি হলেই ২০ হাজার মানুষের যাতায়াতের গুরুত্বপূর্ণ এই সড়কটি পরিণত হয় ভোগান্তিতে। ইচ্ছে করলে চাষ দিয়ে ধান রোপণও করে ফেলা যায়। ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার শাহজাদাপুর ইউনিয়নের একটি সড়কের চিত্র এটি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সড়কের ছবিটি প্রকাশ পায়। উঠে আসে সড়কটি নিয়ে জনসাধারনের নানা ভোগান্তির কথা।

বিজ্ঞাপন

মো: মোহশিন খান নামে একজন ফেসবুক ব্যবহারকারী নিরাপদ সড়ক চাই আন্দোলনের শিক্ষার্থী কর্মি তিনি তার ফেবেুকে ছবিটি পোস্ট করেন এবং ক্যাপশন লিখেন:

”এটা কোনো ধান উৎপাদন করার জমি না,এটা হলো সরাইল থানার শাহজাদাপুর ইউনিয়নের সড়ক….সহজ সরল গ্রামের মানুষের কষ্ট বেদনা যাদের উপলব্ধি করতে পারবে যাদের মনুষ্যত্ব আছে…সড়কে প্রসব বেদনায় কাতরিত হয় মা..বাবা সর্বোচ্চ শক্তি দিয়ে চেষ্টা করে গাড়িটা কে মাথায় নিয়ে ছুটতে..একজন মুমূর্ষু রোগির পরিবারের কি অবস্থা হয় আপনারা বুঝবেন না….আল্লাহ তুমি জুম্মা দিনে শাহজাদাপুর সড়ক কবুল কর…”

তিনি নিরাপদ নিউজকে আরো জানান, বর্তমানে এই সড়কের বেহাল অবস্থা বিরাজ করছে। দীর্ঘদিনদিন ধরে গুরুত্বপূর্ণ এই সড়কটিতে যানবহন তো দূরের কথা সাধারণ মানুষের চলাচল কঠিন হয়ে পরেছে। তিনি কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে অনুরোধ জানান ২০ হাজার মানুষের যাতায়াতের গুরুত্বপূর্ণ এই সড়কটি যেন দ্রুত চলাচলের উপযোগী করে তোলা হয় এবং জনগণের ভোগান্তি নিরসন করে নিরাপদ চলাচলের ব্যবস্থা গ্রহন করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x