ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ৩, ২০১৯

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

সুবর্ণচরে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

মুজাহিদুল ইসলাম সোহেল,নিরাপদ নিউজ: সুবর্ণচরে চরজুবলী ইউনিয়নের মধ্য ব্যাগ্গার ২৪নং কলোনির পরিত্যক্ত পুকুর থেকে কহিনুর বেগম (৪২) নামের বয়সী নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ। নিহতের নাক, কান ও গলায় আঘাতের চিহৃ থাকায় তার মৃত্যু নিয়ে রহস্যজনক বলে ধারনা করা হচ্ছে।

রবিবার দুপুরে উপজেলার মধ্যবাগ্যা গ্রামের তার নিজ বাড়ির পুকুর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত কহিনুর বেগম ওই গ্রামের মৃত আব্দুল মন্নানের স্ত্রী।

নিহতের মেয়ে সুরমা বেগম জানান, শুক্রবার সন্ধ্যায় স্থানীয় খলিল উল্যা জামে মসজিদের ইমামের কাছে অজ্ঞাত কোন ব্যক্তির মোবাইল নাম্বার আনবে বলে ঘর থেকে বের হয়ে যায় কহিনুর বেগম। এর মধ্যে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইমাম তাদের ঘরে এসে খাবার খেয়ে যান। ওইসময় ইমামকে তিনি তার মায়ের কথা জিজ্ঞেস করলে তার কাছে যায়নি বলে ইমাম জানান। পরে তিনি নিজের ঘরে গিয়ে শুয়ে পড়েন।

সুরমা আরো জানান, সকালে পুকুরের কাছে গেলে ভাসমান অবস্থায় তার মায়ের লাশ দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশিরা এসে তার লাশ উদ্ধার করে থানায় খবর দেয়। তার মায়ের কানের ধূল ও ব্যবহৃত মোবাইল নিখোঁজ রয়েছে বলে জানান সুরমা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক কিছু বলা যাচ্ছেনা। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of