ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ৪, ২০১৯

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

শিবগঞ্জে বিয়ের দাবীতে কলেজ ছাত্রী অনন্যার অনশন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি,নিরাপদ নিউজ: বগুড়ার শিবগঞ্জে বিয়ের দাবীতে এক কলেজ ছাত্রী অনন্যা খাতুনের অনশন। জানা গেছে, ৪ নভেম্বর (সোমবার) বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডে ভূরঘাটা গ্রামের বিশিষ্ট চাতাল ব্যবসায়ী আব্দুল জলিলের ছেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের ছাত্র নয়ন মিয়া (২৬) এর সঙ্গে বগুড়া শহরের কাঠনালপাড়া এলাকার বকুল মন্ডলের মেয়ে অনন্যা খাতুন (২০) তাদের দু’জনের দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ।

অন্যান্য বার বার নয়নকে বিয়ের জন্য বলে। কিন্তু নয়ন কৌশলে অন্যান্যর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এর প্রেক্ষিতে কলেজ ছাত্রী অনন্যা কোন উপায় না পেয়ে সোমবার দুপুর থেকে প্রেমিক নয়নের বাড়ীতে অনশন করছেন। এব্যাপারে অনন্যা বলেন, আমি যখন ৬ষ্ঠ শ্রেনীতে লেখাপড়া করি তখন আমার ফুফাতো ভাই সবুজের বিয়ে অনুষ্ঠান ভূরঘাটা গ্রামে আমাদের প্রথম স্বাক্ষৎ হয়। নয়ন আমাকে প্রেমের প্রস্তাব দিলে আমি ও নয়ন প্রেম ভালবাসার সম্পর্কে জড়িয়ে পরি।

প্রেমের সম্পর্ক গভীর হলে দুজনের মধ্যে বিবাহের কথাবার্তা হয়। কিন্তু নয়ন কৌশলে মোবাইল ফোন বন্ধ রেখে আত্মগোপন করেছে। আমি বিবাহের জন্য তার বাড়ীতে আসলে তার পরিবারের লোকজন বাড়ীতে তালা ঝুলিয়ে দিয়ে পালিয়ে যায়। নয়েন সাথে আমার বিবাহ না হওয়ার পর্যন্ত কোথাও যাবো না প্রয়োজনে নিজেকে শেষ করে দিবো। স্থানীয় কাউন্সিলর আবু সাইদ বলেন এব্যাপারে থানায় অবহিত করা হয়েছে। ঘটনাটি অতিদ্রুত সমাধানের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of