আপডেট ৩ মিনিট ৩৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে বিয়ের পিঁড়িতে মালাইকা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ: মালাইকা অরোরার ১২ বছরের ছোট অর্জুন কাপুর। বয়সে ছোট অর্জুনের সঙ্গে তার সম্পর্ক বেশ অনেক দূর পর্যন্ত গড়িয়েছে, তা বেশ স্পষ্ট। সম্প্রতি ৪৬ বছর বয়সে পড়লেন মালাইকা। ৪৬-এর জন্মদিনের পার্টিতে ছেলে আরহানকে কেক খাইয়ে অর্জুন কাপুরের সঙ্গে নেচে ফ্লোর মাতাতে দেখা যায় মালাইকাকে। যে ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে শুরু হয়ে যায় জোর জল্পনা।

অর্জুন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মালাইকার সঙ্গে ভালবাসা মাখানো ছবি শেয়ার করেন। ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকে বলিউডের এই হট কাপলের বিয়ে নিয়ে ফের জল্পনা শুরু হয়ে যায়।

নো ফিল্টার নেহা-য় হাজির হয়ে বিয়ে নিয়ে বেশ কিছু ইঙ্গিত দেন মালাইকা। যেখানে তিনি বলেন, বিয়ের সময় সাদা পোশাকে কনে সাজতে চান। যেখানে তার গার্লস গ্যাঙ ও হাজির থাকবে। গার্লস গ্যাঙ এর প্রিয় মানুষগুলোর সঙ্গে হাজির হয়ে বিয়ের পিঁড়িতে বসতে চান।

প্রসঙ্গত মালাইকা অরোরার গার্লস গ্যাঙ-এ রয়েছেন কারিনা কাপুর খান, কারিশ্মা কাপুর, অমৃতা অরোরার মতো বলিউডের প্রথম সারির অভিনেত্রীরা। তবে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা কবে গাঁটছড়া বাঁধবেন সে বিষয়ে কিছু খোলসা করেননি বলিউডের ছইয়া ছইয়া গার্ল।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of