ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ১০, ২০১৯

ঢাকা বুধবার, ৩ জুন, ২০২০, ২০ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৯ শাওয়াল, ১৪৪১

পাকিস্তানি সুন্দরীর ফাঁদে ২ ভারতীয় সেনা!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ: পাকিস্তানি জঙ্গি সংগঠনকে গুরুত্বপূর্ণ তথ্য তুলে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল দুই ভারতীয় সেনা সদস্যকে। বুধবার সকালে রাজস্থানের যোধপুর স্টেশন থেকে দু’জনকে গ্রেফতার করেছেন সিবিআই ও কেন্দ্রীয় গোয়েন্দাদের যৌথ টিম। সরকারি ভাবে সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, পাকিস্তানকে তথ্য পাচার করার নির্দিষ্ট অভিযোগ ছিল এই দুই সেনার বিরুদ্ধে। তার ভিত্তিতেই প্রথমে আটক করা হয় এবং পরে গ্রেফতার করা হয় পোখরানে কর্মরত এই দুই সেনাকে।

আটক দুই সেনার নাম নায়ক রবি বর্মা ও বিচিত্র ভোরা। জানা গেছে, আইএসআই-এর একজন নারী এজেন্টকে নিয়মিত গুরুত্বপূর্ণ তথ্য দিত এই দুই সেনা। পোখরান থেকে বারি ফেরার পথে তাঁদের আটক করেন গোয়েন্দারা। যোধপুর থেকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে জয়পুরে। ঐ পাকিস্তানি নারী যথেষ্ট সুন্দরী। তার রূপেই মশগুল ছিলেন এই দুই সেনা সদস্য। হানিট্র্যাপে পড়েই নিয়মিত তথ্য তুলে দিতেন তারা। গোপন সূত্রে খবর পেয়ে দীর্ঘদিন ধরে নজরদারি চলছিল তাদের ওপর। তারপর কিছুটা নিশ্চিত হয়েই এই দুই সেনাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ভারতীয় সেনাবাহিনী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ঐ নারীর সঙ্গে যোগাযোগ হয় এই দুই সেনা সদস্যের। পাকিস্তানে বসেই ভিডিও কলের মাধ্যমে যোগাযোগ করত এই দুই ভারতীয় সেনার সঙ্গে। আর তারা তুলে দিত তথ্য। গোয়েন্দারা জানিয়েছেন, আজ পর্যন্ত কী কী তথ্য পাচার করা হয়েছে, কবে থেকে যোগাযোগ, আর কে কে এর মধ্যে জড়িত সবটা তদন্ত করে দেখা হবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of