আপডেট ৩ সেকেন্ড

ঢাকা সোমবার, ৬ জুলাই, ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪১

ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় ট্রেনযাত্রীর মৃত্যু

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ: ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের ধাক্কায় আবারো এক ট্রেনযাত্রীর (৩২) মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় জানা যায়নি। আজ (শুক্রবার) সকালে হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করেছে থানা পুলিশ। তার পরনে জিন্সের হাফ প্যান্ট ও গায়ে খয়েরি রঙের শার্ট ছিল। এর আগেও হার্ডিঞ্জ ব্রিজে গার্ডারের ধাক্কায় যাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

হার্ডিঞ্জ ব্রিজের নিচে ফুচকা বিক্রেতা রানা জানান, সকাল সাড়ে ৬টার দিকে তিনি দোকান খুলতে যাওয়ার সময় ব্রিজের নিচে ক্ষত-বিক্ষত লাশটি দেখতে পান। পরে পাকশী ফাঁড়ি পুলিশকে খবর দেন।

রেলওয়ের একাধিক সূত্র জানায়, রাতে ট্রেনের ছাদে ওঠা প্রতিরোধ করা সম্ভব হলেই এই ধরনের দুর্ঘটনা রোধ করা সম্ভব। নইলে এভাবে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটবে। এমনকি মাঝে মধ্যেই ঘটছে।

পাকশী ফাঁড়ি পুলিশের ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ জানান, আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তি ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদের যাত্রী ছিল। গভীর রাতে ঘুমন্ত অবস্থায় ব্রিজ অতিক্রমকালে অতিরিক্ত শব্দে ছাদে উঠে বসলে গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা ও লাশে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments