ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ১১, ২০১৯

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

স্ত্রীর মাথা কেটে নিয়ে থানায় হাজির স্বামী!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: নেশাগ্রস্ত স্বামীকে মদ খেতে বাধা দেওয়ায় স্ত্রীকে গলাকেটে হত্যার পর কাটা মাথা নিয়ে থানায় হাজির হয়েছেন এক ব্যক্তি। গতকাল রোববার রাতে ভারতের উত্তর প্রদেশে এই ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, স্ত্রীর মাথা কেটে হত্যা করা ব্যক্তির নাম নরেশ। তিনি পেশায় একজন টেলিভিশন মেকানিক। স্ত্রী মদ খেতে বাধা দেওয়ায় রোববার রাতে তিনি নেশাগ্রস্ত অবস্থায় এ হত্যাকাণ্ড ঘটান তিনি।

তবে নরেশ পুলিশের কাছে দাবি করেছেন, স্ত্রীকে হত্যার সময় তিনি মদ্যপ ছিলেন না। তার স্ত্রী পরকীয়া করতেন, এ কারণে তাকে খুন করেছেন তিনি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ১৭ বছর আগে নিহত শান্তিকে বিয়ে করেন টিভি মেকানিক নরেশ। তাদের তিন মেয়ে এবং এক ছেলে আছে। নরেশ নেশাগ্রস্ত। প্রায়ই তিনি মদ খান। আর এ নিয়েই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

রোববার রাতে নিজ ঘরে বসে মদ খাচ্ছিলেন নরেশ। সে সময় তার স্ত্রী তাকে মদ খেতে বাধা দেন। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে দা নিয়ে স্ত্রীর মাথায় কোপ দেন নরেশ। সোমবার সকালে স্ত্রীর কাটা মাথা হাতে নিয়ে আগ্রার হারি পর্বত পুলিশ স্টেশনে যান তিনি। সেখানে গিয়ে পুলিশের কাছে স্ত্রীকে হত্যা করার কথা স্বীকার করনে তিনি।

পুলিশ জানায়, নরেশকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of