ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ১১, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২২ জিলকদ, ১৪৪১

স্থগিত হলো পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজের বিদেশ যাত্রা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং মুসলিম লীগ প্রধান নওয়াজ শরীফের চিকিৎসার জন্য বিদেশ যাত্রার বিষয়টি সোমবার স্থগিত হয়ে গেছে। এক্সিট কন্ট্রোল লিস্টে এখনো তার নাম থাকার কারণে তিনি পাকিস্তান ছেড়ে লন্ডন যেতে পারেননি।

আজ পাকিস্তান থেকে কাতারের রাজধানী দোহা হয়ে নওয়াজ শরীফের লন্ডনে যাওয়ার কথা ছিল। তার সঙ্গে ছোটভাই শাহবাজ শরীফ এবং পারিবারিক ডাক্তার আদনান খানের যাওয়ার কথা ছিল। বিদেশযাত্রার বিষয়টি স্থগিত হলেও বিমান টিকিট ক্যানসেল করেন নি তিনি। আগামী ২৭ নভেম্বর নওয়াজ শরীফের পাকিস্তান ফিরে আসার কথা ছিল। বিদেশ যাওয়ার বিষয়টি আগেই তিনি পাকিস্তানের আইন মন্ত্রণালয়কে জানিয়েছিলেন।

বিদেশের চিকিৎসা নেয়ার ব্যাপারে লাহোর ও ইসলামাবাদ হাইকোর্ট নওয়াজ শরিফকে জামিন দিয়েছে।

এদিকে পাঞ্জাবের গভর্নর চৌধুরী মুহাম্মাদ সারোয়ার বলেছেন, এক্সিট কন্ট্রোল লিস্ট থেকে নওয়াজ শরীফের নাম আজই প্রত্যাহার করে নেয়া হবে।

তিনি আজ লাহোরে গণমাধ্যমকে বলেন, মেডিকেল বোর্ডও নওয়াজ শরিফকে বিদেশে চিকিৎসা নেয়ার সুপারিশ করেছে। আমরা সবাই নওয়াজ শরীফের স্বাস্থ্য নিয়ে চিন্তিত। আমি ব্যক্তিগতভাবে সংশ্লিষ্ট বিভাগগুলোর সঙ্গে যোগাযোগ রাখছি। আমরা কেউই তার স্বাস্থ্যের ব্যাপারে কোনো রকমের ঝুঁকি নেব না। তার নাম আজই এক্সিট কন্ট্রোল লিস্ট থেকে প্রত্যাহার করে নেয়া হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x