ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ১১, ২০১৯

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

বাবা হলেন আল-আমিন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: সময়টা বেশ ভালোই কাটছে পেসার আল আমিনের। তিন বছর পর ফিরেছেন জাতীয় দলে। ফিরেই ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে খেলেছেন দুর্দান্ত। ভারত সফরে নিজেকে প্রমাণ করার সুযোগ ছিল তার সামনে। সেটা যথাযথভাবেই কাজে লাগিয়েছেন এই পেসার। এজন্য তার পরিবারকে অনেক ছাড় দিতে হয়েছে।

জানা গেছে, অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখেই নিজের ক্যারিয়ার বাঁচাতে ভারত সফরে গিয়েছিলেন আল-আমিন। ৩ বছর পর সুযোগ পেয়েও যদি বিসিবির কাছে ছুটি চাইতে হয়, তাহলে তো বিপদেই পড়তে পারতেন। তবে তা আর হয়নি বরং দুর্দান্ত খেলেছেন আল আমিন। টেস্ট সিরিজ শুরু হওয়ার আগেই শুনলেন আরেক সুখবর। সোমবার নাগপুর থেকে ইন্দোরের ফ্লাইটে যখন উঠবেন, তখন জানলেন স্ত্রীকে নেওয়া হয়েছে অপারেশন থিয়েটারে। কী এক দুশ্চিন্তা নিয়ে সময় কেটেছে তার বিমানে। ইন্দোর বিমানবন্দরে নেমে জানলেন, দ্বিতীয়বার পুত্রসন্তানের বাবা হয়েছেন।

সোমবার বিকেলে আল-আমিন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বাবা হওয়ার সুখবর দেন। দোয়া চেয়েছেন সবার। সন্তানের দু’টি ছবি পোস্ট করেন আল-আমিন। উল্লেখ্য, ২০১৬ টি২০ বিশ্বকাপের পর আবারো জাতীয় দলে ডাক পান এই ডান হাতি পেসার। খেলেছেন সিরিজের সবগুলো ম্যাচই। টি২০ সিরিজ শেষ হলেও এখনই দেশে ফেরা হচ্ছে না সদ্য বাবা হাওয়া এই পেসারের। টেস্ট সিরিজ শেষ করেই দেশে ফিরতে হবে তাকে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x