ব্রেকিং নিউজ

আপডেট ২৭ মিনিট ৪৯ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ২৭ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ২০ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

আগের মতো গান নিয়ে চুলচেরা বিশ্লেষণ আশা করছি: তাহসান

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: নানা ঘাত-প্রতিঘাতের মধ্যদিয়ে যাচ্ছে সঙ্গীততারকা তাহসানের জীবন। অবশ্য পুরো বিষয়টি তারজন্য ঘটছে না। বিচ্ছেদ হওয়া স্ত্রী মিথিলার জীবনাচারের নানা ঘটনায় বারবার জড়িয়ে যাচ্ছেন তাহসান। অবশেষে এসব বিষয়ে তাহসান নিজেই মুখলেন। তিনি সবার প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন ব্যক্তিজীবন নয়, তার ক্যারিয়ার এবং গান নিয়ে লেখালেখি করতে। আবেগি হয়ে তাহসান বলেন, একটা সময় ছিলো যখন অ্যালবাম নিয়ে কথা হতো। বলা হতো, এই অ্যালবামটির এই চারটি গানের কথায় একই রকম গভীরতা আছে। এই তিনটি গানের সুর কীভাবে হৃদয় ছুঁয়ে যায়। এই গানটার শেষে যে টানটা দিয়েছে সেটা কী দারুণ! কী দারুণ তার সুর!- এরকম লেখা আমরা প্রতিনিয়তই পড়তাম। কিন্তু এখন আর এ রকম লেখা আমরা পড়ি না। এর কারণ হচ্ছে গানকে আমরা সেলিব্রেট করি কম। এরকম অনুষ্ঠানও আর হয় না। আর তাই হয়তো আমরা গানের প্রচারটাও ঠিকমতো করি না। কিন্তু গত কয়েক বছরে আমাকে নিয়ে যতোটা নিউজ হয়েছে, আমার গান নিয়ে ততোটা হয়নি। এটা আমার জন্য এবং পুরো মিউজিক ইন্ডাস্ট্রির শিল্পীদের জন্য কষ্টের। তিনি সাংবাদিক উদ্দেশ্যে বলেন, আমি আগের মতো গান নিয়ে চুল ছেড়া বিশ্লেষণ আশা করছি সাংবাদিক ভাইদের কাছ থেকে। আর এই কথাগুলো বলেন, শুক্রবার তাঁর গাওয়া মডেল হিসেবে নির্মিত গানের শুভসূচণা অনুষ্ঠানে। এদিন প্রকাশ হলো তাহসানের নতুন গান ‘আনমনে’।
নতুন গানের মিউজিক ভিডিওটি প্রকাশ পেয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেলে। গানটিতে তাহাসনের সঙ্গে কণ্ঠ দিয়েছেন মালা। গানের কথা ও সুর মালা নিজেই করেছেন। সংগীত পরিচালনা করেছেন সাকের রেজা। তানিম রহমান অংশুর পরিচালনায় বেশ কয়েকটি লোকেশনে মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন সাইফ সাইফুল ও রাজকুমারী রিয়া। নতুন এই গান সম্পর্কে তাহসান বলেন, আপনারা যদি একটু পাশ্চাত্যের মিউজিক ভিডিও দেখেন। তাতে দেখতে পাবেন কোনো স্টোরি থাকে না। শুধু ফিল থাকে, কালারস থাকে, ইমোশন থাকে। আমার মনে হয় আমাদের গানটি ঠিক সেরকম কিছুই হয়েছে।
সিলভার স্ক্রিনের কর্ণধার শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন জন্মলগ্ন থেকেই চেষ্টা করে আসছে ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে। এরই ধারাবাহিকতায় প্রোডাকশন হাউসটির অনলাইন ঠিকানা ‘সিলভার স্ক্রিন’-এর যাত্রা হলো। ভবিষ্যতে প্রতিষ্ঠানটির সব কাজ এই চ্যানেলেই দেখা যাবে। সবাইকে চ্যানেলটির সঙ্গে যুক্ত থাকার জন্য আমন্ত্রণ জানাই।

বিজ্ঞাপন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x