ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ১৮, ২০১৯

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২০ জিলক্বদ, ১৪৪১

ছবির প্রচারণায় ঢাকায় আসছেন দেব

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: ঢাকায় আসছেন কলকাতার শীর্ষ নায়ক দেব। তিনি একটি ছবির প্রচারণার উদ্দেশ্যে ঢাকায় আসলেও জানা গেছে এদেশে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণের ঘোষণাও দিবেন। প্রসঙ্গত আগামী ২৬ নভেম্বর পশ্চিমবঙ্গের ছবি ‘পাসওয়ার্ড’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। আর এই ছবিরই প্রচারণায় ঢাকায় আসছেন তিনি। জানা যায়, গত ৮ আগস্ট দেবের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ও বাংলাদেশের শাপলা মিডিয়ার মধ্যে যৌথ প্রযোজনা চলচ্চিত্র বিষয়ক চুক্তি স্বাক্ষর হয়। সেই ছবিরই ঘোষণা আসতে যাচ্ছে এবার। শাপলা মিডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, দেবের সঙ্গে তাদের চুক্তি হয়েছে। চলচ্চিত্র নিয়ে বেশ কিছু আলোচনাও হয়েছে। এবার সেই ছবির বিষয়ে ঘোষণাও আসতে পারে।
চুক্তি স্বাক্ষরের বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, দেব সিনেমাপ্রেমী মানুষ। আমিও বাংলাদেশের সিনেমা নিয়ে ভাবি। ঢালিউডকে এগিয়ে নিতে চেষ্টা করছি আমরা। তাই সেভাবেই পরিকল্পনামতো এগোচ্ছি।
উল্লেখ্য এর আগে দেবের একাধিক চলচ্চিত্র বাংলাদেশে এলেও এবারই প্রথম তিনি ছবি মুক্তি উপলক্ষে ঢাকায় আসছেন। কারণ এটি ছাড়া আরও কিছু পরিকল্পনা রয়েছে তার। দেবের সঙ্গে থাকবেন রুক্ষিণী এবং পরিচালক কমলেশ্বর মুখার্জি। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে ‘পাসওয়ার্ড’ আমদানি করে মুক্তি দিচ্ছে শাপলা মিডিয়া।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x