আপডেট ৫৭ মিনিট ১৯ সেকেন্ড

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২০ জিলক্বদ, ১৪৪১

‘সুপারফিট’ ক্যাটরিনা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদনিউজ : বর্তমানে বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যোগাসন কিংবা ওয়েট ট্রেনিং সবকিছুতেই সমান সাবলীল তিনি। তবে এমন সুঠাম শরীর পেতে শুধু ওয়র্কআউট যথেষ্ট নয়, তার কম বেশি আমরা প্রায় সবাই জানি। মনে প্রশ্ন জাগতেই পারে, তাহলে ক্যাটরিনার ডায়েট মন্ত্র ঠিক কী!

কয়েকদিন আগেই এক সাক্ষাত্‍কারে সেই প্রশ্নের উত্তর দিলেন ক্যাটরিনা নিজেই। খুব কঠিন কোনো নিয়ম নয়, প্রতিদিন মাত্র তিনটি কথা মাথায় রেখে চলেন গ্ল্যামারাস ক্যাট।

প্রথমত, ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্ট বেশি পরিমাণে খেলে মেদ বেড়ে যাওয়ার সমস্যা অনেকেরই দেখা দেয়। তারও রয়েছে এই সমস্যা। তাই সয় মিল্ক, আমন্ড মিল্ক অথবা অল্প পরিমাণে স্কিমড দুধ ছাড়া আরো কোনো ডেইরি প্রোডাক্ট ক্যাটরিনার ডায়েটে থাকে না।

দ্বিতীয়ত, ব্রেড অথবা পাস্তা খাওয়ার থেকে দূরেই থাকেন ক্যাট।

তৃতীয়ত, চিনি অথবা মিষ্টি জাতীয় খাবার থেকে একশো হাত দূরে থাকেন ক্যাটরিনা। প্রাকৃতিকভাবে মিষ্টি খাবারই মাঝেমধ্যে খেয়ে থাকেন, কিন্তু রিফাইন্ড চিনি কখনো ধরেও দেখেনা তিনি।

ক্যাটরিনা জানালেন, ৯৫ শতাংশ ক্ষেত্রে তিনি দৈনন্দিন জীবনে ব্রেড অথবা পাস্তা, ডেইরি এবং চিনির থেকে দূরে থাকেন। তবে একটা কথা মাথায় রাখবেন। সবার শরীরের গঠন এক হয় না এবং সবার জন্যে সব ধরনের ডায়েট উপকারী নাও হতে পারে। তাই কোনো নতুন ডায়েট শুরুর আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে নেবেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x