ব্রেকিং নিউজ

আপডেট ৪৫ মিনিট ৫৩ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

চুম্বন দৃশ্যে রাজি না হওয়ায় সিনেমা থেকে বাদ নায়িকা

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ : বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত ইমরান হাশমি। ব্যতিক্রমী একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। তার সিনেমা মানেই নায়িকাদের সঙ্গে রোমান্সের ছড়াছড়ি। বিশেষ করে সব ছবিতেই দেখা যায় নায়িকার সঙ্গে ঘনিষ্ট চুম্বন।

অনেক নায়িকাই চুম্বন দৃশ্যে রাজি না হওয়ায় ইমরান হাশমির ছবি থেকে বাদ পড়েছেন। সে তালিকায় আছে কারিনা কাপুর, আলিয়া ভাট, কঙ্গনা রানাউত, রানি মুখার্জি, ক্যাটরিনা কাইফের নাম।

সর্বশেষ এ তালিকায় উঠলো ‘হাউজফুল ৪’খ্যাত নায়িকা কৃতি খারবান্দা। ইমরানের সঙ্গে ঘনিষ্ঠতায় নারাজ, আপত্তি চুম্বনেও। তাই নাকি ‘চেহরে’ নামের ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে তাকে। সম্প্রতি এমন খবরেই তোলপাড় হচ্ছে বলিউড।

স্পটবয়ের খবর অনুযায়ী, পরিচালক রুমি জাফরির ‘চেহরে’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হন কৃতি খারবান্দা। মুম্বইতে পরপর দুদিন শুটিংও করেছেন। কিন্তু এরপরই ইমরান হাশমির সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ এবং চুম্বন দৃশ্যে অভিনয়ের নির্দেশ দেওয়া হয় তাকে। এখানেই আপত্তি তোলেন কৃতি।

তার দাবি, চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় খুব একটা জরুরি ছিল না গল্পের জন্য। তাও ইমরানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য তাকে চাপ দেওয়া হয়। এরপরই বেঁকে বসেন কৃতি। ফলে অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির ওই সিনেমা থেকে তিনি বেরিয়ে যান।

কৃতি বলেন, ‘কেউ যদি সিনেমার জন্য অপ্রত্যাশিত কোনও দৃশ্যে অভিনয় করতে না চান, তাহলে এর জন্য অভিনেত্রীকে নাক উঁচু স্বভাবের বলা উচিত নয়। ঘনিষ্ঠ দৃশ্য হোক বা চুম্বন দৃশ্য, কেউ নিজের ইচ্ছেয় অভিনয় করতে না চাইলে তাকে জোর করা ঠিক নয়।’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x