ব্রেকিং নিউজ

আপডেট ৫ মিনিট ৩১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

দুই গোল দিলেন সানি লিওন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ : একের পর এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সব সময় আলোচনার শীর্ষে থাকে তিনি। যা দেখতে ভক্তদের যেন আগ্রহের কমতি নেই। এবার সানির আরো একটি ভিডিও ভাইরাল হলো।

মঙ্গলবার ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সানি লিওন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে একটি মাঠে ফুটবল খেলছেন তিনি। গায়ে ছিলো কমলা-নেভি ব্লু কালারের জার্সি ও মিনি স্কাটস। জার্সি নম্বর ছিলো ১৩। খেলার সময় একজন তার নাম জিজ্ঞেস করলে তিনি সবলীলভাবে ‘সানি লিউনি’ বলে উত্তর দেন। খেলা এক পর্যায়ে বাম পায়ে দারুণভাবে শুট করে দুটি গোলও করেন তিনি।

অবশ্য সেই ভিডিওতে কমেন্ট করতে ছাড়েন নি তার ভক্তরা। একজন বলেছেন, ‘লাভলি শর্ট সানি’। আবার কেউ বলেছেন, এটা অনেক সুন্দর সময় সানির জন্য’।

মূলত ‘দিল্লি বুলস’ দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সানি লিওন। সোমবার আবুধাবি টি-টেনপ্রিমিয়ার লিগে বাংলা টাইগার্স বনাম দিল্লি বুলসের ম্যাচ অনুষ্ঠিত হয়। এ খেলায় তার দল দিল্লি বুলসকে প্রচুর সমর্থন দিয়েছেন তিনি। ম্যাচ শেষে তিনি কিছু দুর্দান্ত ফুটবল দক্ষতা দেখিয়েছিলেন।

১৯৮১ সালের (১৩ মে) জন্মগ্রহণ করেন সানি লিওন। তিনি হলেন একজন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এবং মার্কিন নারী- অভিনেত্রী, ব্যবসায়ী, মডেল এবং সাবেক পর্নোতারকা। ২০০৩ সালে তাকে পেন্টহাউস বর্ষসেরা পেটস হিসিবে অভিষিক্ত করা হয় এবং তিনি ভিভিড এন্টারটেনমেন্টের সাথে চুক্তিবদ্ধ হন। তিনি ম্যাক্সিম বিশ্বেসেরা ১০ পর্ণোতারকার একজন হিসেবে নির্বাচিত হন ২০১০ সালে। তিনি পরবর্তীতে বলিউডে আত্মপ্রকাশ ঘটান পূজা ভাটের জিসম ২ যৌনাবেদনময়ী থ্রিলার চলচ্চিত্রের মাধ্যমে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of