ব্রেকিং নিউজ

আপডেট ৩৮ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

ট্রাকচাপায় বরিশালে পলিটেকনিক শিক্ষার্থী নিহত

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বরিশাল নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী অভয় দাস (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ওই মোটরসাইকেলে থাকা মো. সাদ নামে অপর এক শিক্ষার্থী। শনিবার রাত ১১টার দিকে শহরের নথুল্লাবাদ বাসস্ট্যান্ডের অদুরে বরিশাল-ঢাকা মহাসড়কে বেপরোয়া গতির ট্রাকটি তাদের মোটরসাইকেলকে সামনের দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই ইনফ্রা পলিটেকনিক ছাত্র অভয়ের মৃত্যু হয়। তিনি গৌরনদী উপজেলার শরিকল গ্রামের সজল দাসের ছেলে। একই শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী আহত সাদকে উদ্ধার করে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- পলিটেকনিক শিক্ষার্থী অভয়সহ তিন বন্ধু মোটরসাইকেলযোগে নথুল্লাবাদের উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে বাসস্ট্যান্ডের অদুরে বরিশাল-ঢাকা মহাসড়কে সামনের দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা অপসোনিন কোম্পানির একটি ট্রাক মোটরসাইকেলটি চাপা দিলে অভয় ও সাদ আহত গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা করে অভয়কে মৃত ঘোষণা দেন। এর আগে চালক আত্মরক্ষার্থে ট্রাকটি ফেলে পালিয়ে গেছেন। পরে সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ট্রাকটি হেফাজতে নিয়েছে।

এ তথ্য নিশ্চিত করে ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম বলেন, এই ঘটনায় একটি মামলা গ্রহণ পরবর্তী ট্রাক চালককে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x