ব্রেকিং নিউজ

আপডেট ২৭ মিনিট ৩৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৯ শাওয়াল, ১৪৪১

‘তৃণমূলে ছিলাম, এখনও আছি’

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ:  তৃণমূলেই আছি। তার দলবদলের জল্পনা নিয়ে কানাঘুষার মধ্যেই প্রথমবার মুখ খুললেন পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের বিধায়ক অভিনেত্রী দেবশ্রী রায়। নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন বাংলার এই অভিনেত্রী ও রাজনীতিবিদ।

দীর্ঘদিন পর সোমবার বিধানসভায় দেখা যায় দেবশ্রী রায়কে। প্রিভিলেজ কমিটির বৈঠকে যোগ দিতে এসেছিলেন দেবশ্রী রায়। বিধানসভাতেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন রায়দিঘি কেন্দ্রের তৃণমূল বিধায়ক।
তিনি জানান “কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। অনেকে ভুল বুঝেছে। এটা সবাই জানে যে আমি তৃণমূলে আছি। এটা নিয়ে এত বিতর্ক হয়েছে যে তা ঠিক নয়।” খুব শিগগিরই ‘দিদিকে বলো’ কর্মসূচিতে যোগ দেবেন বলেও জানান দেবশ্রী।

উল্লেখ্য গত ১৪ আগস্ট দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করেন পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা ও সাবেক মন্ত্রী, কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়। দিল্লিতেই তার সাথে বিজেপিতে যোগ দেন শোভনের দীর্ঘদিনের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। সেদিনই বিজেপির সদর দপ্তরে তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কেও দেখা যায়।

এরপরই জল্পনা ছাড়া তাহলে কি শোভন-বৈশাখীর দেখানো পথেই গেরুয়া শিবিরের নাম লেখাতে চলেছেন দেবশ্রী। বিষয়টি নিয়ে এরপর দেবশ্রীকে মুখ খুলতে দেখা যায়নি। দলের নেতারাও কেউ কিছু বলেননি। বিষয়টি নিয়ে দলের সঙ্গেই দেবশ্রীর সামান্য দূরত্ব তৈরি হয়েছিল।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of