আপডেট নভেম্বর ২৫, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১৪ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৩ শাওয়াল, ১৪৪১

মাঠেই কান্না জুড়ে দিলেন ক্রিস গেইল! (ভিডিও)

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ : মাঠেই কান্না জুড়ে দিলেন ক্রিস গেইল। তাকে সান্ত্বনা দিতে এগিয়ে এলেন আম্পায়ার। কিন্তু গেইল তো শিশুর মতো কান্না করেই চলেছেন। কি এমন কষ্ট ক্যারিবীয় ব্যাটিং দানবের? কেন মাঠের মধ্যে এত দর্শকের সামনেও আবেগকে বাঁধ দিতে পারলেন না?

আসল ঘটনা এমন সিরিয়াস কিছু নয়। মাঠে যেমন ব্যাট হাতে দর্শক বিনোদন দিতে পছন্দ করেন, তেমনি মানুষ হিসেবেও কিন্তু খুব মজার গেইল। মাঠে এর আগে তার নাচ দেখেছেন অনেকেই, প্রতিপক্ষের সঙ্গে খুনসুঁটিও।

তবে এবারই প্রথমবারের মতো বোধ হয় কাঁদতে দেখা গেল ক্যারিবীয় এই ব্যাটিং অলরাউন্ডারকে। ব্যাটিংয়ের সময় নয়, বোলিংয়ের সময়। ঘটনা দক্ষিণ আফ্রিকার এমজানসি সুপার লিগের (এমএসএল)।

টুর্নামেন্টের ১৩তম ম্যাচে ঘটেছে এমন ঘটনা। ইনিংসের প্রথম ওভারের ষষ্ঠ বলে পার্ল রকসের ওপেনার হেনরি ডেভিডের বিরুদ্ধে এলবিডব্লিউয়ের আবেদন করেছিলেন বোলার গেইল। কিন্তু আম্পায়ার তাতে সাড়া দেননি।

বারকয়েক আবেদন করেন গেইল। আম্পায়ার অনড়। সেটা দেখে মাঠের মধ্যেই শিশুর মতো কান্না জুড়ে দেন জজি স্টারসের হয়ে খেলা এই অলরাউন্ডার। মাথা নিচে দিয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে থাকেন।

গেইলের এমন কাণ্ড দেখে হাসি আটকে রাখতে পারেননি আম্পায়ারও। ৪০ বছর বয়সী একজন ক্রিকেটার কিনা শিশুর মতো কাঁদছেন, এমনটা দেখলে যে কারোরই তো হাসি চলে আসবে!

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of