ব্রেকিং নিউজ

আপডেট ১০ মিনিট ৩৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১২ শ্রাবণ, ১৪২৮, বর্ষাকাল, ১৬ জিলহজ, ১৪৪২

বিজ্ঞাপন

এটিএম শামসুজ্জামান ও চিত্রগ্রাহক মাহফুজুর রহমানকে দেখতে হাসপাতালে গেলেন ইলিয়াস কাঞ্চন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ : ঢাকাই চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান আবারও গুরুতর অসুস্থ হয়েছেন। সোমবার দুপুরে ফের তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামানকে আজ দেখতে যান বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন। ইলিয়াস কাঞ্চনের সাথে এসময় নিসচার সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন উপস্থিত ছিলেন। তারা এটি এম শামসুজ্জামান এর শয্যা পাশে গিয়ে স্বাস্থ্যের খোঁজ খবর নেন । কর্ম জীবনে এটিএম শামসুজ্জামান ও ইলিয়াস কাঞ্চন এদুজন অভিনেতার অসংখ্য সিনেমা রয়েছে। দীর্ঘদিন যাবৎ তারা এক সাথে কাজ করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় ছবি। অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ইলিয়াস কাঞ্চনকে পাশে পেয়ে এটিএম শামসুজ্জামান খুশীতে আত্মহারা হয়ে ওঠেন। দীর্ঘদিনের চলার সাথী অতি আপান জনকে বুকে জরিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

বিজ্ঞাপন

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন এটিএম শামসুজ্জামান। হঠাৎ অসুস্থবোধ করায় গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এই অভিনেতাকে। ওইদিন এটিএম শামসুজ্জামানকে স্যালাইন দেয়া হয়। অবস্থা আরও গুরুতর হওয়ায় পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে স্থানান্তর করা হয়েছিল। অসুস্থ্য অবস্থায় এটিএমকে ঈদটাও করতে হয় তখন হাসপাতালে। সেসময় ঈদের দিন অসুস্থ্য এটিএমশামসুজ্জামানকে দেখতে গিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন ও তার ছেলে মিরাজুল মইন জয়।

গত জুন ৫, ২০১৯-এ এটিএম শামসুজ্জামানকে দেখতে ঈদের দিন হাসপাতালে ছুটে গিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন

সুস্থ্য হয়ে বাসায় ফিরে যাবার পর আবারও সম্প্রতি এটিএম অসুস্থ্য হয়ে পড়েন এবং তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করা হয়েছে। বরেণ্য এই অভিনেতাকে দেখতে এসে ইলিয়াস কাঞ্চন দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করেন । ইলিয়াস কাঞ্চন বলেন, সবার প্রিয় এই মানুষটি যেন দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। ইলিয়াস কাঞ্চন আরো বলেন, এটি এম শামসুজ্জামান এখনো পুরোপুরি সুস্থ্য হয়ে উঠেননি। চিকিৎসা চলছে। আমরা চাই তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুন। সবাই এটিএম শামসুজ্জামান এর জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে তাড়াতাড়ি সুস্থ করে দেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে এটিএম শামসুজ্জামানকে দেখে এসে ইলিয়াস কাঞ্চন প্রক্ষাত বরেণ্য চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খানকে দেখতেরাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে যান।

নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া বরেণ্য চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁকে এরই মধ্যে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে। গতকাল সোমবার রাতে বাসায় খাবার খাওয়ার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন। তখন খাবার তাঁর খাদ্যনালির বাইরে চলে যায়। মুহূর্তেই তিনি জ্ঞান হারান। স্বজনেরা তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া বরেণ্য চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খানকে দেখতে এসে ইলিয়াস কাঞ্চন দেশবাসী সকলের কাছে দোয়া কামনা করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x