ব্রেকিং নিউজ

আপডেট ১৪ মিনিট ২৫ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

সিলেটে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণসহ যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রম

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

সিলেট ব্যুরো,নিরাপদ নিউজ: ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ, যাত্রী ও পথচারীদের সচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রম উপলক্ষে মঙ্গলবার ২৬ নভেম্বর সকাল ১১.০০ ঘটিকায় মহানগরীর কুমারগাঁও বাস টার্মিনাল এলাকায় সিলেট মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ কর্তৃক পথসভা অনুষ্ঠিত হয়।

টিআই(প্রসাশন) মুহিবুর রহমান এর সঞ্চালনায় যানবাহন চালক, যাত্রী ও পথচারীদের মধ্যে সচেতনতামূলক বক্তব্য প্রদান এবং লিফলেট বিতরণ করা হয়। এই সময়ে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আশিদুর রহমান, সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ), এসএমপি,সিলেট। এছাড়াও উক্ত পথসভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন শহ ফখরুল ইসলাম রুবেল, সভাপতি মিনিবাস শ্রমিক সমিতি সিলেট-সুনামগঞ্জ শাখা, আবুল কাশেম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সিলেট মোটর মালিক গ্রুপ, সিলেট, রণজিৎ দত্ত, সভাপতি, সিলেট-সুনামগঞ্জ শাখা বাস শ্রমিক সমিতি, জহিরুল ইসলাম মিশু, সহ সাংগঠনিক সম্পাদক, নিরাপদ সড়ক চাই, কেন্দ্রীয় কমিটি।

বক্তারা তাদের নিজ নিজ বক্তব্যে ট্রাফিক সচেতনতা বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। তারা সকলকে ট্রাফিক আইন মেনে যানবাহন চালনো এবং যাত্রী ও পথচারীদের যত্রতত্র রাস্তা পারাপার না করতে অনুরোধ করেন। সড়ক পরিবহণ আইন-২০১৮ খ্রিঃ এর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিধি নিয়ে আলোচনা করেন। বক্তারা চালক, হেল্পার, যাত্রী, পথচারী সবাইকে সড়ক পরিবহণ আইন-২০১৮ মেনে চলার অনুরোধ করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x