ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ৪৪ সেকেন্ড

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪১

আগামীকাল নিসচার ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী: কেন্দ্রীয়ভাবে এবার দিনটি পালিত হবে সিলেটে

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ : আগামীকাল ০১ ডিসেম্বর ২০১৯ নিরাপদ সড়ক চাই (নিসচা)’র পথচলার ২৬ বছর পূর্ণ হয়ে ২৭ বছরে পদার্পণ করছে। নিরাপদ সড়ক চাই (নিসচা) সংগঠনের সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সারাদেশ ব্যাপি ১৩০টি শাখাসহ বিদেশের শাখা সংগঠন এক যোগে নানা কর্মসূচি হাতে নিয়েছে। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী এবার কেন্দ্রীয়ভাবে সিলেটে অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে পালিত হবে দিনটি।প্রতিষ্ঠাবার্ষিকীর এই পুরো আয়োজন সম্পন্ন হচ্ছে নিসচা সিলেট মহানগর শাখার তত্ত্বাবধানে। মহানগর কমিটির সভাপতি এম ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক আবদুল হাদী পাবেলের নেতৃত্বে এই আয়োজন সুচারুরূপে সম্পন্ন করতে সকল প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন তারা। কেন্দ্রীয় এবং সিলেট বিভাগীয় পর্যায়ে পুরো আয়োজনের সার্বিক সমন্বয় করছেন কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় কমিটির (চট্টগ্রাম-সিলেট) সদস্য সচিব জহিরুল ইসলাম মিশু। এই আয়োজনে সিলেট বিভাগের সকল শাখা ছাড়াও অন্যান্য জেলার নেতৃবৃন্দ অংশগ্রহণ করবেন। রবিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বর্ণাঢ্য র্যালী বের করা হবে ও সকাল সাড়ে ১০ টায় জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্টিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফির রহমান পিএএ, এসএমপি পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও মহানগর শাখার সভাপতি সাবেক মেয়র বদর উদ্দীন আহমদ কামরান, সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, সিলেট  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি আবু তাহের মো. শুয়েব, নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব এহসানুল হক কামাল।

এদিকে নিরাপদ সড়ক চাই (নিসচা) সংগঠনের সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সারাদেশ ব্যাপি ১৩০টি শাখাসহ বিদেশের শাখা সংগঠন এক যোগে নানা কর্মসূচি হাতে নিয়েছে। ০১ ডিসেম্বর সকল শাখা কমিটির পক্ষ থেকে বিপুল-উৎসাহ-উদ্দিপনার মধ্যদিয়ে নিসচার ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হবে। ইতিমধ্যে সারা দেশের নিসচা শাখার কমিটির পাঠানো তথ্যে জানা গেছে, সকল স্থানে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের প্রস্তুতি প্রায় শেষ হয়েছে। কেক কর্তন,লিফলেট বিতরণ,বর্ণাঢ্য র্যালী, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভাসহ নানান কর্মসূচি শাখা সংগঠনগুলোতে পালন করা হবে। সেই সাথে এবারে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দের পাশপাশি নিরাপদ সড়ক চাই (নিসচা) -র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জননন্দিত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনকে হেয় প্রতিপন্ন ও তার ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপতৎপরতার প্রতিবাদে শাখা সংগঠনগুলো মানববন্ধন প্রতিবাদ সভারও আয়োজন করেছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x