ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ১, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

যশোরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত যুবক নিহত

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ
জাহিরুল মিলন, নিরাপদ নিউজ : যশোরের হাইকোর্ট মোড়ে সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাত যুবক নিহত হয়েছে। রবিবার (০১ ডিসেম্বর) সকালে যশোর হাইকোর্ট মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের কাছে জানতে চাইলে তারা বলেন, ছেলেটি একটি মোটরসাইকেল চালিয়ে খাজুরা বাসস্ট্যান্ড থেকে মনিহারের দিকে যাচ্ছিলো। এসময় পিছনদিক থেকে আসা একটা কার্ভাড ভ্যান তাকে সরাসরি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সরেজমিনে গিয়ে স্থানীয় সূত্রে জানা যায় যে, ছেলেটি যখন মোটরসাইকেল  চালাচ্ছিলো তখন সে মুঠোফোনে কথা বলছিলো। এসময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান একাধিকবার হর্ণ দিলেও ছেলেটির অবস্থান পরিবর্তন না হওয়ায় এক পর্যায়ে ট্রাকের সাথে মটর সাইকেলটির সজোরে ধাক্কা লাগে। এরপর ঘটনাস্থলেই ছেলেটি নিহত হন।
ধারণা করা যাচ্ছে ছেলেটির বয়স আনুমানিক ২০ বছর হবে। ছেলেটির কাধে একটি ব্যাগ থাকায় ছেলেটিকে কলেজ শিক্ষার্থী বলে দাবি করছেন স্থানীয় জনগন। অজ্ঞাত ছেলেটি সিটি কলেজের শিক্ষার্থী বলে ধারণা করছেন অনেকেই।
জানা যায়, কাভার্ডভ্যানটি মোটরসাইকেলটিকে ধাক্কা দেওয়ার পর পালানোর চেষ্টা করলে স্থানীয় জনগন কাভার্ডভ্যানটিকে এবং চালককে আটকে ফেলে পুলিশকে খবর দিয়েছেন। সকলে বিভিন্নভাবে ছেলেটির পরিচয় নিশ্চিত করার চেষ্টা চালাচ্ছে। তবে এখনো তার পরিচয় সনাক্ত করা যায়নি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of