ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ১, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

বিয়ের দাবিতে গায়ে কেরোসিন ঢালার ৪ দিন পর কলেজছাত্রীর মৃত্যু

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ফরিদপুর সদর উপজেলায় বিয়ের দাবিতে গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়ার ৪ দিন পর দেলোয়ারা বেগম দিলু (২৫) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়। দিলুর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের সিএন্ডবি ঘাট এলাকার বেল্লাল শেখের বড় মেয়ে দিলু। তিনি ফরিদপুরের উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএনএস দ্বিতীয় বর্ষে পড়তেন।

দিলুর ভাই রাকিব হোসেন জানান, প্রায় ৪ বছর ধরে দিলুর সঙ্গে একই এলাকার শেখ কুদ্দুসের ছেলে আল-আমীনের (স্বাধীন) প্রেমের সম্পর্ক ছিল। বিভিন্ন সময়ে দিলুর কাছ থেকে প্রায় পাঁচ লাখ টাকার মতো হাতিয়ে নেয় স্বাধীন। সম্প্রতি স্বাধীনের বিয়ে ঠিক করে তার পরিবার। একথা জানতে পেরে গত মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যার পর স্বাধীনদের বাড়িতে যান দিলু।

রাকিব জানান, তার বোন কেরোসিন ভর্তি একটি বোতল নিয়ে সেখানে যান। আমাকে বিয়ে না করলে গত পাঁচ বছর ধরে যত টাকা নিয়েছে সেই টাকা ফেরত দিতে হবে। টাকা না দিলে গায়ে কেরোসিন ঢেলে আগুন দেব- বলে স্বাধীনের পরিবারকে সতর্ক করেন দিলু।

রাকিবের অভিযোগ, তাকে নিবৃত্ত না করে উল্টো ঘরের দরজা খুলে স্বাধীনের মা দিলুর গায়ে আগুন লাগিয়ে ঘরে ঢুকে আবার দরজা বন্ধ করে দেয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of