আপডেট ডিসেম্বর ১৪, ২০১৯

ঢাকা সোমবার, ৬ জুলাই, ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪১

সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক গুরুতর আহত

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ১২ ডিসেম্বর রাত সাড়ে ১১টার দিকে মগবাজার রেল সিগন্যাল ক্রসের পর উবার কারের সঙ্গে একটি প্রাডোর মারাত্মক ধাক্কায় উবার আরোহী বাচসাস পরিবারের দুই সদস্য পান্থ আফজাল ও তুহিন খান নেহাল গুরুতর আহত হয়েছেন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে মগবাজার ইনসাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত পান্থ আফজাল বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় কর্মরত আছেন এবং অপরজন তুহিন খান নেহাল একটি অনলাইন নিউজ পোর্টালে কর্মরত আছেন।

জানা গেছে, একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে তারা এই দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে মগবাজার ইনসাফ হাসপাতালে নিয়ে যান।

দুর্ঘটনায় করলিত দুজন সাংবাদিকের এখনও চিকিৎসা চলছে। পান্থ গুরুতর আহত হয়েছেন এবং তার মাথায় সেলাই দেয়া হচ্ছে। দুর্ঘটনার সংবাদ শোনার পর সেখানে ইতিমধ্যে তাদের সহকর্মিরা পৌঁছেছেন। এই মুহূর্ত্বে হাসপাতালে অবস্থান করছেন প্রথম আলোর সাংবাদিক শফিক আল মামুন ও মনজুর কাদের জিয়া এবং বাংলাট্রিবিউনের সাংবাদিক মাহমুদ মানজুর, চ্যালেন আই-এর সাংবাদিক নাহিয়ান ইমনসহ আরও অনেক সহকর্মীবৃন্দ।

দুই সাংবাদিকের সড়ক দুর্ঘটনায় আহত হবার কথা জেনে দু:খ প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন নিসচা চেয়ারমান ইলিয়াস কাঞ্চন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বাচসাস নেতা লিটন এরশাদ, ভাইস চেয়ারম্যান শামীম আলম দীপেন, যুগ্ম মহাসচিব সাদেক হোসেন বাবুল, বেলায়েত হোসেন খান নান্টুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। নিসচার পক্ষ থেকে জানানো হয়, তাদের এই দুর্ঘটনায় আহত হওয়ার সংবাদে আমরা ব্যথিত ও মর্মাহত। তাদের দ্রুত সুস্থতা কামনা করে আল্লাহর নিকট প্রার্থণা ও সকলের কাছে দোয়া কামনা করছি। মহান আল্লাহ তাদের সহায় হোন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments