ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ১৫, ২০১৯

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

চড় মারার আজব প্রতিযোগিতা! চ্যাম্পিয়নকে হাসপাতালে ভর্তি (ভিডিও)

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বিশ্বে অসংখ্য খেলা রয়েছে। যার নামও হয়তো অনেকেই জানে না। এসব খেলার মধ্যে চড় মারারও যে প্রতিযোগিতা হতে পারে তা ভাবাটাও যেন কষ্টকর! যদি রাশিয়ার এই ভিডিও সামনে আসতো, তাহলে কেউ হয়তো জানতেই পারত না এই ‘খেলা’ সম্পর্কে! তবে এটাই প্রথমবার নয়। এর আগেও রাশিয়ায় চড় মারার প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

সম্প্রতি রাশিয়ায় দ্বিতীয়বারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এই আসরে হেরে গিয়ে নিজের মুকুট খুঁইয়েছেন গতবারের চ্যাম্পিয়ন ভাসিলি ‘ডামপ্লিং’ খামোতস্কি। ভাসিলি পেশায় একজন কৃষক। সাইবেরিয়া অঞ্চলের বাসিন্দা তিনি। প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় ভাসিলির পরাজায় হলো সেটাও আবার একেবারে নক-আউট হয়ে। বিপক্ষের চড় খেয়ে ভাসিলি প্রায় মিনি কোমায় চলে গিয়েছিলেন বলে নিজেই জানিয়েছেন।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, নক-আউট হওয়ার পর ভাসিলিকে সোজা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবশ্য চিকিৎসার পর তাকে কয়েক ঘণ্টা পরেই ছেড়ে দেন ডাক্তাররা। প্রতিপক্ষের চড় খেযে ভাসিলির উল্টে পড়ার সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এর আগেও বিভিন্ন জায়গায় এমন চড় মারা প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ভাসিলি। সেসব ভিডিওও রীতিমতো শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার তার পরাজয়ের ঘঠনা যেন সব কিছুকেই ছাড়িয়ে গেছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of