ব্রেকিং নিউজ

আপডেট ৩৯ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৩ শাওয়াল, ১৪৪১

দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করা প্রয়োজন: ব্যারিস্টার সুমন

লিটন এরশাদ

সংবাদ বিজ্ঞপ্তি, নিরাপদ নিউজ: ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেন, যারা দুর্নীতি করে তারা বড় রাজাকার। ১৯৭১ সালে রাজাকাররা যেমন দেশের শত্রু ছিল তেমনি যারা দুর্নীতি করে তারা দেশ ও জাতির বর্তমান শত্রু। দুর্নীতির কারণে দেশ স্বাধীন হওয়ার ৪৮ বছরেও আমরা মুক্তিযুদ্ধের সুফল পাচ্ছি না। মহান মুক্তিযুদ্ধের লক্ষ্য ছিল শোষণ ও দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করা। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে কাজ করছেন। দলমত নির্বিশেষে সকলকে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করা প্রয়োজন।
মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের উদ্যোগে ১৬ ডিসেম্বর ৩২ ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে আয়োজিত সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিষ্টার শেখ রেজাউল ইসলাম। লায়ন মোঃ গনি মিয়া বাবুল সভাপতির বক্তব্যে বলেন, ১৬ ডিসেম্বর আমাদের বিজয় দিবস।
এই বিজয় অর্জনে ৩০ লক্ষ শহীদ, ২ লক্ষ মা বোনের সম্ভ্রম ও বহু ত্যাগ-তিতিক্ষাসহ রয়েছে শোকাবহ ও লোমহর্ষক ইতিহাস। এই বিজয়ের লক্ষ্য ছিল সকল মানুষের মানবিক মর্যাদা, সমান অধিকার ও ন্যায্যতা প্রতিষ্ঠা করা। এই লক্ষ্যে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সততা, দক্ষতা ও গতিশীল নেতৃত্বের ফলে বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। এ উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে সকল স্তরে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের নির্বাহী সদস্য মোঃ দুলাল মিয়া, সদস্য লায়ন মোঃ আখতারুজ্জামান, ফরিদ আহমেদ খান, অধ্যক্ষ এম শরিফুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, আলী আকবর, খন্দকার সুমন, মোঃ আজিজুল হক মিন্টু, হুমায়ুন কবির হিমু প্রমুখ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of