ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ২০ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৯ শাওয়াল, ১৪৪১

বিজয় দিবস সম্মাননা পেলেন লায়ন গনি মিয়া বাবুল

লিটন এরশাদ

সংবাদ বিজ্ঞপ্তি, নিরাপদ নিউজ: বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ‘বিজয় দিবস সম্মাননা পদক-২০১৯’ এ ভূষিত হয়েছেন। ঢাকা সংগীত একাডেমীর উদ্যোগে ১৮ ডিসেম্বর বিকেলে ঢাকার বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা জননেতা মোঃ মোজাফ্ফর হোসেন পল্টু আনুষ্ঠানিকভাবে তাকে এই সম্মাননা পদক প্রদান করেন।
সংগঠনের উপদেষ্টা শাহবাগ থানা আওয়ামী লীগের নির্বাহী সদস্য এম এ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য জননেতা শামীম আলম ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোঃ মতিয়ার রহমান। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, লায়ন মোঃ গনি মিয়া বাবুল দীর্ঘদিন যাবত বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের মাধ্যমে ও ব্যক্তিগতভাবে আর্তমানবতার সেবায় নিয়োজিত রয়েছেন। ইতিমধ্যে তিনি মানবসেবায় বিশেষ অবদান রাখায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ‘মেলভিন জোন ফেলো-এমজেএফ’ উপাধিসহ শতাধিক জাতীয় ও আন্তর্জাতিক সম্মাননায় ভূষিত হয়েছেন। তিনি তার নিজ জন্মস্থান গাজীপুর জেলার শ্রীপুরে স্কুল, মসজিদ, মাদ্রাসা, শিশু ও গণশিক্ষা কেন্দ্র, পাঠাগার প্রভৃতি জনহিতকর প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় মূখ্য ভূমিকা পালন করে আসছেন। তিনি উক্ত সম্মাননা পদকে ভূষিত হওয়ায় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ তাকে অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of