ব্রেকিং নিউজ

আপডেট ডিসেম্বর ২৪, ২০১৯

ঢাকা শনিবার, ৩০ মে, ২০২০, ১৬ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

স্বপ্নের বাইক কেড়ে নিল তরুণ বাইকারের প্রাণ!

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: বাইককে ঘিরেই স্বপ্ন ছিল ছেলেটির। বাইক চালাতে পছন্দ করত বলে এক সময়ে নাম লেখান বাইকারদের সংগঠন চিটাগাং কে বি রাইডারে। হন সেখানকার সদস্যও। কিন্তু সেই স্বপ্নের বাইক কেড়ে নিল তরুণ বাইকার সজিব মুৎসুদ্দি (২১) প্রাণ।

গতকাল সোমবার রাত ৯টায় উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কের পাহাড়তলী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে এক দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।

স্থানীয়রা জানান, সোমবার রাত ৯টায় রাঙ্গুনিয়া উপজেলা থেকে নিজ বাড়িতে ফেরার পথে দুর্ঘটনায় আহত হন সজিব।  এরপর সেখান থেকে স্থানীয়রা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।  সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ১০টায় তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত বাইকার সজিব পাহাড়তলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মহামুনি গ্রামের সত্যজিৎ মুৎসুদ্দির ছেলে এবং চিটাগাং কে.বি রাইডারের সদস্য তিনি।  এছাড়া তিনি পাহাড়তলী ইউনিয়ন ছাত্রলীগের কোষাধ্যক্ষের দায়িত্বে ছিলেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ছেলেটির লাশ বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।  সজীব দুই ভাই এক বোনের মধ্যে সবার ছোট।

রাউজান থানার উপপরিদর্শক নুর নবী আমাদের সময়কে জানান, রাউজানে সড়ক সংস্কারের গর্তে পড়ে এক মোটরসাইকেল চালককে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পাঁচলাইশ থানা থেকে আমাদের জানানো হয়। কারো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of