ব্রেকিং নিউজ

আপডেট ৩ মিনিট ৩৭ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

ডায়মন্ড সিমেন্টের রিটেইলারদের দক্ষতা অর্জনে উচ্চতর প্রশিক্ষণ দেওয়া হবে: লায়ন হাকিম আলী

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: ২২ ডিসেম্বর ২০১৯ রবিবার কক্সবাজারের হোটেল সি প্যালেসে কক্সবাজার জেলার সিমেন্ট ব্যবসায়ীদের নিয়ে অনুষ্ঠিত হয় ডায়মন্ড সিমেন্ট রিটেইলার্স মিট ২০১৯ ও সাস্টেইনেবল ডেভলপমেন্ট গোল এর উপর বিশেষ সেমিনার।

অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন এওটিএস, জাপান এর প্রেসিডেন্ট শিনইয়া কুয়াইয়ামা। সভাপতিত্ব করেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেড এর পরিচালক আলহাজ্ব মো. হাকিম আলী।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেড এর পরিচালক আলহাজ্ব মো. হাকিম আলী। তিনি বলেন ডায়মন্ড সিমেন্টের রিটেইলারদের লিডারশিপ দক্ষতা অর্জনের জন্য উচ্চতর প্রশিক্ষণের সুযোগ করে দেয়ার উদ্দেশ্যে এওটিএস এর সাথে এই আয়োজন। তিনি কক্সবাজার জেলার সকল ডিলার ও রিটেইলারদের ডায়মন্ড সিমেন্টের পাশে থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান বক্তা বাংলাদেশে নিযুক্ত জাপানের সম্মানীয় কনস্যুল জেনারেল মুহাম্মদ নুরুল ইসলাম বলেন, কক্সবাজারের পানি ও বালুকণা নিয়ে গবেষণা করছে জাপান। তিনি টেকসই উন্নয়নের পাশাপাশি যুৎসই উন্নয়নের উপর গুরুত্ব আরোপ করেন।

প্রধান অথিতির বক্তব্যে শিনইয়া কুয়াইয়ামা বলেন, এওটিএস এর লক্ষ্য দক্ষ জনশক্তি তৈরী। তিনি এওটিএস এর আর্থিক সহায়তায় প্রতিবছর বাংলদেশ থেকে প্রশিক্ষণের সুযোগ সৃষ্টি করে দেয়ার অঙ্গীকারব্যক্ত করেন। উক্ত সেমিনার আয়োজনের জন্য তিনি ডায়মন্ড সিমেন্ট লিমিটেডকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়াও বক্তব্য রাখেন এওটিএস অ্যাক্টিভিটিজ ইন বাংলাদেশ এর সম্মানীয় উপদেষ্ঠা ড. একেএম মোয়াজ্জেম হোসাইন, সিএএএস এর উপদেষ্টা মো. ফিরোজ শাহ, কক্সবাজার জেলার সিমেন্ট ব্যবসায়ী মো. রাশেদুল আলম, সাইফুল আলম শিকদার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালন করেন ডায়মন্ড সিমেন্ট লিমিটেড এর ডিজিএম (বিক্রয় ও বিপণন) আব্দুর রহিম।

অনুষ্ঠানের দ্বিতীয়ভাগে ২০১৯ সালে ডায়মন্ড সিমেন্ট লিমিটেড এর থানা ও জেলা পর্যায়ের সেরা বিক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অথিতি শিনইয়া কুয়াইয়ামা। জেলা পর্যায়ের সেরা বিক্রেতা বিজয়ী হোন- মোহাম্মদ রাশেদুল আলম (মেসার্স শফিক ট্রেডার্স ), সাইফুল ইসলাম সিকদার (মেসার্স সিকদার ট্রেডার্স), শাহনওয়াজ চৌধুরী(মেসার্স শাহনওয়াজ চৌধুরী), নুরুল আবছার (মেসার্স আবছার ট্রেডার্স), খোরশেদ আলম (মেসার্স রামু ট্রেডিং), মুহাম্মদ বনি আমিন (মেসার্স নির্মাণ ট্রেডার্স)।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এওটিএস দিল্লী এর জেনালের ম্যানেজার হিশাশি কান্দা, ডায়মন্ড সিমেন্ট লিমিটেড এর ডিলার রাশেদ ফারুক, আবুল কাশেম তালুকদার, মাহবুবুর রহমান, ডিলার প্রতিনিধি আবুল বশর, জয়দেব সাহা, ডায়মন্ড সিমেন্ট লিমিটেড এর এজিএম (সেলস) মো. কামরুম্মান ও মো. শরিফুল ইসলাম চৌধুরী, ম্যানেজার (সেলস) ফজলুল কাদের, ম্যানেজার (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিক্যাশন) মো. আমান উল্লাহ চৌধুরী, ম্যানেজার (টেকনিকাল সার্ভিসেস) ইশতিয়াক রায়হাম মাহমুদ, কক্সবাজার জেলার বিক্রয় প্রতিনিধি মহিবুল্লাহ, শহিদুল আলম রাজু, মো. জুবায়ের আলম, সোহেল মাহমুদ, ফোরকান হাসান, তৌহিদুল ইসলাম, কায়সার হামিদ, সাতকানিয়া ও লোহাগড়া প্রতিনিধি আব্দুর রহমান, কর্পোরেট সেলস অফিসার শাহনূর সানী ও শফিউল আজম।

অনুষ্ঠানের সার্বিক আয়োজনের দায়ীত্বে ছিলো ডায়মন্ড সিমেন্ট ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ও কক্সবাজার বিক্রয় ও বিপনণ টিম।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of