আপডেট ১০ মিনিট ২০ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৪ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ২ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

ধামরাইয়ে নিসচা ও HK SOCIAL WELFARE SOCIETY উদ্যোগে শীতের কম্বল বিতরণ

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

মোঃ নাহিদ মিয়া ধামরাই প্রতিনিধি,নিরাপদ নিউজ: পৌষের শীতের তীব্রতা যেন কাঁপাছে শিশু থেকে শুরু করে বয়স্কদের। শীতের কাল্পনিক আর বাস্তবিক দৃশ্য যেন বিস্তর তফাৎ। শীত আসে, শীত যায় কে বা কারা নেয় কার খবর- ঘুমের রাজ্যে পারি দিয়েও শীতের তীব্রতা বয়ে বেড়াতে হচ্ছে কুয়াশার চাঁদরে আড়ালে থাকা কিছু অসহায়, দরিদ্র ও এতিম। “সবার উপরে মানবতা” “সকলের তরে সকলে আমরা প্রত্যেকে মোরা পরের তরে” কথাটির গুরুত্ব অনুধাবন করে স্বেচ্ছায় সহযোগিতার হাত বাড়িয়ে দিল নিরাপদ সড়ক চাই ধামরাই উপজেলা শাখা ও HK SOCIAL WELFARE SOCIETY যৌথ উদ্যোগে শতাধিক অসহায়, দরিদ্র এবং মাদ্রাসা পড়ুয়া এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক  সম্পাদক ও এইচ কে স্যোসাল ওয়েলফেয়ার সোসাইটি ও ভিশন ২০২১ ফোরাম চেয়ারম্যান এস এম আজাদ হোসেন।  প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের স্থপতি, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি শোষণ বঞ্চনাহীন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন।বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ২০০৮ সাল থেকে ধারাবাহিকভাবে দেশ পরিচালনা করছেন।তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল।প্রধানমন্ত্রী জাতির জনকের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী দারিদ্র্যমুক্ত বাংলাদেশে পালনের ইচ্ছা ব্যক্ত করেছেন।তাঁর এই ইচ্ছাকে সম্মান জানিয়ে আমরাও চাই বাংলাদেশ দ্রুত দারিদ্র্যমুক্ত হোক। তিনি সড়কে সাবধানে এবং সচেতনভাবে চলাচলের জন্য সকলের প্রতি আহবান জানান।এবং কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল ১০ টায় পৌর এলাকার ধামরাই উচ্চ বালিকা বিদ্যালয়ের মাঠে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। বুক ভরা আশা নিয়ে অসহায় মানুষ গুলো অনেক দূর দূরান্ত থেকে ছুটে এসেছে একটি কম্বলের প্রত্যাশায়। এ সময় দেখা যায় আয়োজিত স্থানে চোখে টলমল জলে ভরে উঠে শিশু থেকে বয়স্ক মানুষ। তাদের চাহিদা খুব সীমিত, তারা একটি কম্বল পেয়ে খুশিতে আত্মহারা।

উক্ত, অনুষ্ঠানে নিসচা ধামরাই উপজেলার সহ-সভাপতি মোঃইমরান হোসেনের সঞ্চালনায় ও নিসচা ধামরাই উপজেলার সভাপতি মোঃনাহিদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন, নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এইচ কে স্যোসাল ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি এস এম আজাদ হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ৪ নং ওয়ার্ডের মোহাম্মদ আলী, এবং সাবেক কাউন্সিলর তোবারক হোসেন কামালসহ নিসচা ধামরাই উপজেলার সদস্যবৃন্দ।

'সবার উপরে মানবতা' এই শ্লোগানে আজ ২৭ ডিসেম্বর ধামরাইয়ে শতাধিক অসহায় দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়। সমাজের যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাড়াতে অনুরোধ করছি।

Posted by S M Azad Hossain on Friday, December 27, 2019

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x