ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা শনিবার, ৬ জুন, ২০২০, ২৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৩ শাওয়াল, ১৪৪১

নিজের কাজে তৃপ্ত বাপ্পী চৌধুরী

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: বর্তমানে একাধিক ছবির শুটিং করছেন ঢাকাই ছবির জগতে ভালবাসার রঙ ছড়ানো নায়ক বাপ্পী চৌধুরী। শোনা যাচ্ছে সহসাই কয়েকটি নতুন ছবিতে চুক্তিবদ্ধও হবেন। বর্তমানে তার অভিনীত দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি মুক্তির জন্য অপেক্ষায় আছে। এরপর মুক্তি পাবে বেলাল সানীর পরিচালনায় হরর ছবি ‘ডেঞ্জার জোন’। দীপঙ্কর দীপনের ‘ঢাকা ২০৪০’-এর শুটিং চলছে। বাপ্পী জানালেন, পর্যায়ক্রমে আমার ছবিগুলো দর্শক দেখতে পাবেন। এছাড়া ‘প্রেমের বাঁধন’ নামে একটি ছবিতেও কাজ করছেন তিনি।
আলাপ প্রসঙ্গে জানান, কিছুদিন আগে নতুন তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সব ছবিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। তবে এগুলোর শুটিংয়ের তারিখ এখনও চূড়ান্ত হয়নি। আগামী বছরের প্রথম ভাগেই ছবিগুলোর শুটিং শুরু হবে বলে জানা গেছে। হাতে এত ছবি কিন্তু হলে দর্শক ঢুকছে না কেন এই প্রশেআন বাপ্পী বলেন, একেবারেই যে বাংলা ছবির দর্শক কমে গেছে এটা ঠিক নয়। আমার মনে হয় দর্শক আগের চেয়ে বেড়েছে। মফস্বলে হলের অবস্থা খুব ভালো নয়। সেখানে এ কারণেই দর্শক কম। তবে শহরাঞ্চলের প্রেক্ষাগৃহে কিন্তু দর্শক আগমন আশাব্যঞ্জক। যদি মফস্বলের হল মালিকরা হলগুলোকে আধুনিকায়ন করেন, তাহলে সেখানেও দর্শকের ঢল নামবে।
তাহলে বর্তমানে চলচ্চিত্রের অবস্থা নিয়ে কি বলবেন জানতে চাইলে বাপ্পী বলেন, আমি আমার কাজ নিয়ে তৃপ্ত। অভিনয়ে না এলে দেশব্যাপী কিংবা বাংলা ছবির দর্শকের কাছে এত পরিচিতিও পেতাম না কিংবা তাদের ভালোবাসাও পেতাম না। আমি মনে করি এটি আমার সঠিক সিদ্ধান্ত। যারা মানসম্মত কাজ দিতে পারেন না, তারাই এক ধরনের হতাশায় ভোগেন। অবস্থান নিয়ে আমার কোনো দুশ্চিন্তা নেই।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of