ব্রেকিং নিউজ

আপডেট ১৫ মিনিট ৩০ সেকেন্ড

ঢাকা রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ৫ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ২ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

বৈশাখীর সকালের গানে গাইবেন অনুপমা মুক্তি

লিটন এরশাদ

নিরাপদ নিউজ: বৈশাখীর সকালের গানে আগামীকাল ৩০ ডিসেম্বর গাইবেন অনুপমা মুক্তি। লিটু সোলায়মানের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে আজ সকাল ৮টা ২০ মিনিটে। অনুপমা মুক্তি মূলত আধুনিক গানের শিল্পী। এ ছাড়াও তিনি সব ধরনের গানেই অভ্যস্ত।
প্রচার হবে তার গাওয়া ৯টি গান। অনুপমা মুক্তি বলেন, গানগুলো গেয়ে নিজের কাছে ভালো লাগছে। গানগুলো দর্শকদেরও খুব ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আমাকে এমন একটা সুযোগ দেয়ার জন্য বৈশাখী টিভির প্রতিও কৃতজ্ঞতা।
মিউজিক্যাল শো ‘গোল্ডেন সং’-এ গাইবেন রন্টি দাস
মিউজিক্যাল শো তিব্বত লাক্সারী সোপ ‘গোল্ডেন সং’- এ গান গাইবেন কণ্ঠশিল্পী রন্টি দাস। অনুষ্ঠানটি প্রচার হবে আগামীকাল ৩০ ডিসেম্বর রাত ৮টায়। এই শিল্পীর গান কিছুক্ষণের জন্য হলেও দর্শকদের ভালো লাগার আবেশে আছন্ন করবে এতে কোনো সন্দেহ নেই। তিনি গাইবেন নতুন ও পুরনো দিনের জনপ্রিয় কিছু গান। নিজের গাওয়া গানগুলো নিয়ে রন্টি দাস বলেন, বৈশাখী টিভিতে গান রেকর্ডের সময় সবাই যখন আমার গানের প্রশংসা করছেন তা শুনে নিজের কাছেও খুব ভাল লাগছে। আশা করি, গানগুলো বৈশাখী টিভির দর্শকদের অনেক ভালো লাগবে।
সানজিদা তন্বীর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান। প্যানেল প্রযোজকের দায়িত্ব পালন করছেন রবিউল হাসান সুজন ও মামুন আব্দুল্লাহ্।

বিজ্ঞাপন
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x